শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লক্ষীছড়িতে যৌথ অভিযানে ১২শ কেজি গাঁজাসহ আটক ১
১৯ জানুয়ারী, ২০২১ ১০:২৮:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির লক্ষীছড়ির সেনা জোনের আওতাধীন ইন্দ্রসিংপাড়া সেনা ক্যাম্পের নিকটবর্তী ডানের বানরকাটা এলাকায় র‌্যার  এবং সেনাবাহিনীর যৌথ অভিযানে প্রক্রিয়াজাতকৃত ৮০ টি গাঁজার বস্তা এবং ৫০০ কেজি ছড়িয়ে ছিটিয়ে থাকা গাঁজাসহ প্রায় ১২শ  কেজি গাঁজা পুড়িয়ে ধব্বংস করা হয়েছে। 

বান্দরবানে মেয়র পদে ৫ জনই বৈধ: বাতিল হয়েছে ৩ জন কাউন্সিলের প্রার্থীতা
১৯ জানুয়ারী, ২০২১ ১০:২০:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৫ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম। মঙ্গলবার (১৯জানুয়ারি) জেলা নির্বাচন অফিস মিলনায়তনে তাদের নাম ঘোষণা করা হয়।

খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়রের বিরুদ্ধে মামলা
১৯ জানুয়ারী, ২০২১ ০৬:৫৮:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পৌরসভার নির্বাচন চলাকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয় ভাংচুর, হামলা ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে সাবেক মেয়র রফিকুল আলমসহ তাঁর সমর্থকদের বিরুদ্ধে ৩ টি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি সদর থানায় মামলা গুলো গ্রহণের কথা নিশ্চিত করেন অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশীদ।

কাঠ খোদাই শিল্পী সুপ্রিয়’র পাশে দাঁড়াল জেলা প্রশাসক
১৯ জানুয়ারী, ২০২১ ০৬:৫৭:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি মহালছড়ির সেই কাঠ খোদাই শিল্পী প্রতিবন্দ্বী সুপ্রিয় চাকমার পাশে দাঁড়িয়েছে মানবিক জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে কাঠ খোদাইয়ের বিভিন্ন সরঞ্জাম সুপ্রিয়’র হাতে তুলে দেন জেলা প্রশাসক।  এছাড়া সুপ্রিয় চাকমাকে নতুন ঘর করে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

রাঙামাটি পৌরসভার নির্বাচনে ৪ মেয়র প্রার্থী ৬২জন কাউন্সিলার প্রার্থীর মনোনয়নপত্র বৈধ
১৯ জানুয়ারী, ২০২১ ০৬:০০:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়া প্রার্থীদের হলফ নামাসহ জমা দেয়া কাগজপত্র যাচাই বাছাই শুরু করেছে জেলা নির্বাচন অফিস। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত যাচাই বাছাই করা হয়। রাঙামাটি পৌরসভার মেয়র পদে জমা দেয়া ৫জনের মধ্যে ৪জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

খাগড়াছড়িতে গৃহবধূর মরদেহ উদ্ধার
১৯ জানুয়ারী, ২০২১ ০৩:২১:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মানিকছড়িতে জেসমিন আক্তার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মানিকছড়ির মাস্টারপাড়া এলাকার বাসা থেকে পুলিশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। জেসমিন আক্তার লক্ষ্মীছড়ি উপজেলার শিলছড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে।

বান্দরবানে কাজু বাদাম প্রক্রিয়া জাতকরণ কারখানা : দেশের গন্ডি পেরিয়ে বিদেশে রপ্তানী শুরু
১৯ জানুয়ারী, ২০২১ ০৩:১৯:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একসময় বান্দরবানের পাহাড়ে আবাদকৃত কাজুবাদাম গাছেই নষ্ট হয়ে যেত, কাজু বাদামকে স্থানীয় বাসিন্দারা টাম নামেই ডাকতো। এই কাজু বাদাম চাষ করে অনেকে বেশিরভাগ বছরই ক্ষতির মুখে পড়লেও এখন দিন পাল্টে গেছে। সাম্প্রতিক সময়ে বান্দরবানে কাজুবাদাম প্রক্রিয়াজাতকরণ কারখানা সৃষ্টির ফলে নতুন আশার আলো দেখছে কাজুবাদাম চাষীরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions