বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রাঙামাটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থী, কাউন্সিলার পদে ৬৩জনের মনোনয়নপত্র জমা দান
১৭ জানুয়ারী, ২০২১ ১০:৫৪:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ি জেলা রাঙামাটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। মেয়র পদে ৭ জন মনোনয়ন পত্র সংগ্রহ করলেও রবিবার (১৭ জানুয়ারি) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ৫ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ক্ষতিকারক দিকগুলো তোলে ধরে জনসাধারনকে তামাকের প্রতি নিরুসাহিত করতে হবে
১৭ জানুয়ারী, ২০২১ ১০:৫২:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তামাকের ক্ষতিকারক দিকগুলো তুলে ধরে জনগনকে তামাকের প্রতি নিরুৎসাহিত করতে জনসচেতনতা মুলকপ্রচারণা চালানোর আহবান জানিয়েছে রাঙামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ। তিনি বলেন, তামাক কারো উপকারে আসে না।

রাঙামাটি পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আকবর হোসেন চৌধুরী
১৭ জানুয়ারী, ২০২১ ০৯:৪৭:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌর নির্বাচনে মনোনয়ন পত্র জমাদানের শেষদিনে নৌকা প্রতীকে আওয়ামীলীগের প্রার্থী জেলা যুবলীগের সভাপতি ও বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রাঙামাটি পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীর মনোনয়নপত্র জমাদান
১৭ জানুয়ারী, ২০২১ ০৯:৪২:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন বিএনপির প্রার্থী হিসাবে আজ নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। 

বান্দরবান পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী জাবেদ রেজার মনোনয়নপত্র দাখিল
১৭ জানুয়ারী, ২০২১ ০৭:২০:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সদর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বান্দরবান জেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ জাবেদ রেজা মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে নেতাকর্মী নিয়ে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম-এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

জাতির সমৃদ্ধির জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিতের আহ্বান জানালেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১৭ জানুয়ারী, ২০২১ ০৭:১৯:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, একটি জাতির চূড়ান্ত সমৃদ্ধির জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করা অত্যন্ত জরুরি। আর মানসম্মত শিক্ষা অর্জনের পাশাপাশি আমাদের ভবিষ্যত প্রজন্মকে কারিগরি শিক্ষায়ও শিক্ষিত করে তুলতে হবে। আমাদের আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে তোলার জন্য তিনি বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদকে আহবান জানান।

চতুর্থ ধাপের বান্দরবান পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদান শুরু
১৭ জানুয়ারী, ২০২১ ০৭:১৮:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপের বান্দরবান পৌরসভা নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা বান্দরবানে নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions