বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

খাগড়াছড়ি পৌর নির্বাচনে অল্পের জন্য রক্ষা পেলো আ’লীগ
১৬ জানুয়ারী, ২০২১ ১২:১৩:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সকল উদ্বেগ-উৎকন্ঠার ইতি টেনে অবশেষে খাগড়াছড়ি পৌরসভার ৭ম পরিষদের মেয়র হিসেবে ঘোষণা হলো আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী নাম। রিটার্নিং কর্মকর্তার ফলাফল ঘোষণার মধ্য দিয়ে রক্ষা হলো খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ইমেজ। টানা তৃতীয়বারের মতো পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেলো দলের শীর্ষ নেতারা।

লামা পৌরসভার মেয়র নির্বাচিত হলেন নৌকার জহিরুল ইসলাম
১৬ জানুয়ারী, ২০২১ ১২:১২:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত লামা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ জহিরুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৯,৪০৫ ভোট, তার নিকটতম বিএনপি মনোনীত ধানের শীষের

খাগড়াছড়ি আওয়ামীলীগের নির্মলেন্দু চৌধুরী মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত
১৬ জানুয়ারী, ২০২১ ০৯:২৮:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শনিবার শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত সপ্তম পৌর পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী ‘নৌকা’ প্রতীকে বিজয়ী হয়েছেন। জেলা নির্বাচন অফিসার ও রিটার্নি কর্মকর্তা মো: রাজু আহমেদ ঘোষিত বেসরকারি ফলাফল

রাঙামাটির অনুরুদ্ধ বন বিহারে আটাশ বুদ্ধ পুজা, বুদ্ধ মূর্তিদানসহ নানান ধর্মীয় অনুষ্ঠান অনুষ্ঠিত
১৬ জানুয়ারী, ২০২১ ০৬:৪১:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  শুক্রবার রাঙামাটির সাপছড়ি ইউনিয়নের অনুরুদ্ধ বন বিহারে আটাশ বুদ্ধ পুজা, বুদ্ধ মূর্তিদান, সংঘদানসহ নানান ধর্মীয় অনুষ্ঠান ধর্মীয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি চেম্বার অব কমার্সের নেতৃত্বে ওয়াদুদ-উসাং মং ও আলী বাবর
১৬ জানুয়ারী, ২০২১ ০৬:১৯:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র  দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

রাঙামাটি পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী এডভোকেট মামুনুর রশীদ
১৬ জানুয়ারী, ২০২১ ০৬:০৪:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক এঢভোকেট মামুনুর রশীদ রাঙামাটি পৌরসভা নির্বাচনে বিএনপির একক প্রার্থী হিসাবে মনোননয়ন পেয়েছেন।

সাজেকে সড়ক দূর্ঘটনায় ৮জন আহত
১৬ জানুয়ারী, ২০২১ ০২:৪২:০৩

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাধীন সাজেক পর্যটন এলাকায় সড়ক দূর্ঘটনায় ৮ জন আহত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারী) সকালে  সাজেক যাওয়ার পথে পর্যটকবাহী একটি নোহা মাইক্রোবাস সাজেকের শিজক ছড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে এই দূর্ঘটনাটি ঘটে।

খাগড়াছড়িতে প্রার্থীদের অভিযোগ দিয়ে পৌর নির্বাচনের ভোটগ্রহণ শুরু
১৬ জানুয়ারী, ২০২১ ০২:৩০:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগের মধ্যে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত খাগড়াছড়ি পৌরসভার ভোটগ্রহণ শুরু হয়েছে। শনিবার (১৬ জানুয়ারী) সকাল ৮ টা থেকে ৯ ওয়ার্ডের ১৮ টি কেন্দ্রে একযোগে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে।

লামা পৌরসভা নির্বাচনে চলছে ভোট গ্রহণ
১৬ জানুয়ারী, ২০২১ ০২:২৯:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শান্তিপূর্ণভাবে চলছে লামা পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম। সকাল ৮টা থেকে ৯টি ওয়ার্ডে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোটাররা তীব্র শীত উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে ভোট দেয়ার জন্য সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে অবস্থান করছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions