বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবান পৌরসভা নির্বাচন বিএনপির প্রার্থী জাবেদ রেজা
১৫ জানুয়ারী, ২০২১ ১১:০৪:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের পৌর নির্বাচনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বান্দরবানের পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাবেদ রেজা। 

সংঘাত-সংঘর্ষ, সন্ত্রাস নয় মৈত্রীর বন্ধনে আমাদের এগিয়ে যেতে হবে : পার্বত্যমন্ত্রী
১৫ জানুয়ারী, ২০২১ ১০:৫৩:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এমপি বলেছেন, সংঘাত-সংঘর্ষ নয়, সন্ত্রাস নয়, আমাদের সকলের উচিত মৈত্রীর বন্ধনে ঐক্যবদ্ধ হয়ে আগামী প্রজন্মকে সামনের দিকে যেতে একটি সুন্দর পরিবেশ সৃষ্টি করতে হবে। সকলের মধ্যে যদি সম্প্রীতি, শান্তি ও ঐক্য থাকে কোন সমস্যা আমাদের পিছিয়ে রাখতে পারবে না।

আকবরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ
১৫ জানুয়ারী, ২০২১ ১০:৩৮:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্তমান রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর পক্ষে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। আজ দুপুরে নির্বাচন অফিস থেকে জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল,  জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক  সুজন বড়ুয়া, মৎস্যজীবিলীবিলীগের সভাপতি উদয়ন বড়ুয়াসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি পৌর নির্বাচনের ভোটগ্রহণ কাল
১৫ জানুয়ারী, ২০২১ ১০:২১:২৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া খাগড়াছড়ি পৌর নির্বাচনের ভোটগ্রহণের জন্য কেন্দ্র্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। শুক্রবার বিকেল ৩ টায় খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠ থেকে কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাচন সংশ্লিষ্টদের সরঞ্জাম প্রদান করা

লংগদুতে পান বিক্রেতার টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ১
১৫ জানুয়ারী, ২০২১ ১০:২০:১৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে গভীর রাতে এক পান বিক্রেতার কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সকালে একজনকে আটক করেছে লংগদু থানা পুলিশ।

রামগড়ে দিনে-দুপুরে পাহাড় ও টপসয়েল কাটছে প্রভাবশালীরা, প্রশাসনের ভূমিকায় ক্ষুব্ধ স্থানীয়রা
১৫ জানুয়ারী, ২০২১ ০৪:৪২:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রশাসনের পূর্বানুমতি ব্যতিত খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে অবাদে পাহাড় ও কৃষি জমির টপ সয়েল কেটে ইটভাটায় বিক্রি করছে স্থানীয় প্রভাবশালী একটি মহল। দিনে-দুপুরে পাহাড় কেটে ও কৃষি জমির টপ সয়েল কেটে গাড়িতে করে অন্যত্র নিয়ে

খাগড়াছড়ি পৌর নির্বাচন: রফিকের বিরুদ্ধে সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়া’র ব্যাপক অভিযোগ
১৫ জানুয়ারী, ২০২১ ০৪:৩৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী কালকের (শনিবার) খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন নিয়ে সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়া’র ডাকা একটি জরুরী সংবাদ সম্মেলনে তুলে ধরা বক্তব্যের প্রেক্ষিতে খাগড়াছড়ির সবমহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাজনৈতিক ও ব্যক্তিগতভাবে জনপ্রিয় এই নেতার অভিযোগগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্যাপক সাড়া ফেলেছে।

দীঘিনালায় মাহিন্দ্র উল্টে নিহত ১ আহত ৫
১৫ জানুয়ারী, ২০২১ ০৪:৩৭:০৬

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় মাহিন্দ্র উল্টে ১জন নিহত হয়েছে, অন্তত ৫ জন আহত হয়েছে।
জানা যায়, শুক্রবার সকালে দীঘিনালা থেকে নাড়াইছড়ি যাওয়ার পথে সোনা মিয়া টিলা এলাকায় মাহিন্দ্র উল্টে ৫ জন আহত হয়। স্থানীয় লোকজন

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions