শনিবার | ২৪ অক্টোবর, ২০২০

শাহ আনোয়ার মিন্টু আর নেই
২৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:৫৩:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এর স্বামী ও  রাঙামাটির বিশিষ্ট ব্যবসায়ী মো: শাহ আনোয়ার মিন্টু (৬৫) আর নেই। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭.৪৫ মিনিটে তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন) করেছেন।


জেলার সরকারি ওয়েব পোর্টাল হালনাগাদে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে
২৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৮:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেছেন, সরকারি ওয়েব পোর্টাল হালনাগাদ করণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, তথ্য অধিকার আইন দেশের জন্য একটি যুগান্তকারী আইন। এই আইনের মাধ্যমে জনগণকে

বান্দরবানে বিষপানে বৌদ্ধ ভিক্ষু'র আত্মহত্যা
২৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৬:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিষপানে ইয়ানা পারা ভান্তে (৪০) নামে এক বৌদ্ধ ভিক্ষু আত্মহত্যা করেছে।

ধর্ষিতার চিকিৎসায় জেলা প্রশাসনের অনুদান, দোষীদের শাস্তি দাবিতে মানববন্ধন
২৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৩:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির  ধর্ষিত প্রতিবন্ধী নারীর শারীরিক ও মানসিক চিকিৎসায় আর্থিক অনুদান প্রদান করেছেন জেলা প্রশাসক। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস তাঁর কার্যালয়ে ভিকটিমে মায়ের হাতে ৫০ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন।

নির্দেশনা অমান্য করে“উদয়ন সমাজ কল্যাণ সমিতি”র কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বিপ্লব চাকমা
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৫৯:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা প্রশাসনের আদেশ অমান্য করে আবারো পুরো দমে সমিতির অবৈধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে উদয়ন সমাজ কল্যাণ সমিতির রাঙামাটি জেলা ব্যস্থাপক পরিচয় দানকারী বান্দরবান থেকে আসা বিপ্লব চাকমা।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অপরাজিতার ভিন্নধর্মী আয়োজন
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০২:১৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে রাঙামাটিতে অপরাজিতার উদ্যোগে উদযাপনে ছিলো ভিন্নধর্মীতা। আজ সকালে অপরাজিতার সদস্যরা নিজ নিজ বাড়ির আঙ্গিনায় ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন করে।

কাপ্তাইয়ে কেপিএম এমডির অপসারণের দাবিতে প্রতিবাদ সভা
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০২:১৭:২৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ এশিয়ার বৃহত্তম কর্ণফুলী পেপার মিলস লিঃ (কেপিএম) এর ব্যবস্থাপনা পরিচালক ড. এম এম এ কাদেরের অপসারণের দাবি জানিয়েছে উপজেলা আ.লীগের নেতাকর্মীসহ প্রতিষ্ঠানটির শ্রমিক কর্মচারিরা। কেপিএম

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions