মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

বান্দরবানে লাভজনক শস্য ব্যবস্থাপনা প্রযুক্তি উদ্ভাবন নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:০০:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে চর,উত্তরাঞ্চল ও পাহাড়ী এলাকার ফসলের লাভজনক শস্য ব্যবস্থাপনা প্রযুক্তি উদ্ভাবন এবং শস্য নিবিড়তা বৃদ্ধিকরণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

ইউপিডিএফকে মুক্তিপণ দিয়ে অপহৃত দু’ব্যক্তি ছাড়া পেলো
২৬ সেপ্টেম্বর, ২০২০ ১১:২৭:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির  রামগড়ে  ইউপিডিএফের সন্ত্রাসীদের হাতে অপহৃত ফেনীর জুয়েল ট্রেড্রাসের ২ কর্মচারি ৫ লক্ষ টাকার  মুক্তিপণের বিনিময়ে  দীর্ঘ ৩৩ দিন পর শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছেন। টাকা পাবার পর মানিকছিড়তে তাদের ছেড়ে দেয়া হয়।

খাগড়াছড়িতে গণধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭জনকে আটক
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:০৩:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ডাকাতি করতে ঢুকে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণের ঘটনায় সন্দেহভাজন ৭ জনকে আটক করেছে পুলিশ। গতরাতে খাগড়াছড়ি ও চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয় বলে জানা গেলেও পুলিশের পক্ষ থেকে এখনও এর সত্যতা স্বীকার করা হয়নি।

খাগড়াছড়িতে নারীকে গণধর্ষণের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:২১:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাগড়াছড়ি জেলা সদরের বলপিয়ে আদামে পাহাড়ি নারীকে গণধর্ষণের প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন করেছে হফম্মিলিত ছাত্র ও সামাজিক বিভিন্ন সংগঠন।

গুইমারা স্বাস্থ্য কমপ্লেক্সে রেড ক্রিসেন্ট সোসাইটির সংক্রমণ প্রতিরোধে সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:২০:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ (আইপিসি) কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিট।

কাউখালীর ফরিদ খন্দকারের সংবাদ সম্মেলন
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১৮:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চাকরি না করেও কোটি টাকার সম্পত্তির মালিক বনে যাওয়া আনসারের চাকরিচ্যুত সদস্য সেই ফরিদ খন্দকার নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন। তিনি দাবি করেন সমাজের শান্তি বিনষ্টকারীদের অহেতুক তাকে রোষানলে ফেলতে নানা ষড়যন্ত্র করছে।

বান্দরবানে নতুন করে ২জনসহ মোট আক্রান্ত ৭৭০জন
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১৬:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ২জন। নতুন আক্রান্তদের মধ্যে ২ জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions