বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০২০ ০৩:৪০:১২

সিএইচটিটুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ব্যবস্থাপনায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২০ পালন করা হয়। সকাল ৯টায়

জাতীয় শোক দিবসে বান্দরবান জেলা পরিষদের নানা আয়োজন
১৫ অগাস্ট, ২০২০ ০৭:৫৮:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্র্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রাঙ্গনে বঙ্গবন্ধু প্রতিকৃতির উদ্বোধন করা হয়েছে।

বান্দরবানে নানা কর্মসুচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০২০ ০৭:১৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ মর্যাদায় বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

রাবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০২০ ০৭:১৫:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) আজ ১৫ আগস্ট রোজ শনিবার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন
১৫ অগাস্ট, ২০২০ ০৭:১৩:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা ও মিলাদ মাহফিল করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

দীঘিনালায় প্রতিপক্ষের হামলায় ভূমি রক্ষা কমিটির সভাপতির স্ত্রী নিহত
১৫ অগাস্ট, ২০২০ ০৭:১০:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগডাছড়ি। খাগড়াছড়ির দীঘিনালার বাবুছড়া গুচ্ছগ্রামে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে সোনা মিয়া টিলা গুচ্ছগ্রাম ভূমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেকের স্ত্রী নিহত হয়েছে। গতরাত (শুক্রবার) দেড়টার দিকে গুচ্ছগ্রামে ঢুকে আব্দুল মালেকের বাড়ি লক্ষ্য করে

বান্দরবানে নতুন করে ৫জনসহ মোট আক্রান্ত ৬২১জন
১৫ অগাস্ট, ২০২০ ০৭:০৮:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে আরো ৫জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৩জন বান্দরবান সদর ও ২জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা

রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
১৫ অগাস্ট, ২০২০ ০৭:০৭:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়েছে।

করোনায় মারা গেলেন রনেন্দ্র চাকমা রিন্টু, বিএনপি মহাসচিবের শোক
১৫ অগাস্ট, ২০২০ ০৭:০৩:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনায় আক্রান্ত  হয়ে রাঙামাটিতে  বিএনপির এক নেতার মৃত্যু হয়েছে। রাঙামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৫ আগষ্ট সকাল সাড়ে৭ টায় চট্টগ্রামের একটি হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। এ নিয়ে রাঙামাটিতে করোনায় ১১জনের মৃত্যু হলো।

কাউখালীতে শুরু হলো “জীবন”র পথচলা
১৫ অগাস্ট, ২০২০ ০৭:০০:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রাঙামাটির কাউখালী উপজেলায় নানা কর্মসূচি পালন করেছে পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক জীবন।

লংগদুতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
১৫ অগাস্ট, ২০২০ ০৬:৫৮:৫১

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে উপজেলায় প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী  পালিত হয়েছে।

এই ছবিটি প্রদীপ চৌধুরী
১৫ অগাস্ট, ২০২০ ০৬:৫২:৫৯

এই ছবিটি দেখলে যাঁদের মনে মেঘ জমে না

আজ রক্তঝরা ১৫ আগস্ট
১৫ অগাস্ট, ২০২০ ০৬:৫০:৪১

সেদিন আকাশে

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions