শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

আধুনিক পদ্ধতিতে গরু মোটাতাজা করণে খামারিদের মাঝে উপকরণ বিতরণ
১৬ জুলাই, ২০২০ ১২:৪৫:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আধুনিক পদ্ধতিতে গরু হৃষ্টপুষ্ঠকরণ বা মোটাতাজা করণ প্রকল্পের আওতায় রাঙামাটির নির্বাচিত খামারিদের বিভিন্ন উপকরণ বিতরণ শুরু হয়েছে। বৃহস্পতিবার রাঙামাটি সদর উপজেলায় সাপছড়ি ইউনিয়নে  নির্বাচিত ৯ জন খামারীদের মাঝে জেলা প্রাণী সম্পদ বিভাগের পক্ষ থেকে প্রকল্পের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

বান্দরবানে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ
১৬ জুলাই, ২০২০ ১২:০২:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানেও গাছের চারা রোপন করা হয়েছে।

মুজিব বর্ষ উপলক্ষে পা:চ: উন্নয়ন বোর্ডের উদ্যোগে পাহাড়ে সবুজ পাড়া কর্মসূচির আয়োজন
১৬ জুলাই, ২০২০ ০৮:২১:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপনের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৯ জুলাই ২০২০খ্রিঃ তারিখ সকাল ১১ টা থেকে ১২ টার মধ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ব্যবস্থাপনায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের ৪৩০০টি পাড়াকেন্দ্র ও ৪টি আবাসিক বিদ্যালয়ের মাধ্যমে একই সাথে একই স

বালুখালীতে আবু আলম-আছিয়া বাহিনীর সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি
১৬ জুলাই, ২০২০ ০৮:১৮:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আবু আলম ও তার স্ত্রী আছিয়া বেগমের নেতৃত্বে স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ সদর উপজেলার বালুখালী ইউনিয়নের সাপমারা পাহাড় বাঙালিপাড়ার এলাকাবাসী। এসব সন্ত্রাসীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার রাঙামাটিতে সংবাদ সম্মেলন করেছেন, এলাকার সাধারণ মানুষ। তার আগে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করা হয়েছে

মুজিব বর্ষ উপলক্ষে জুরাছড়িতে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ
১৬ জুলাই, ২০২০ ০৮:১৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পরিবেশ ও প্রকৃতি রক্ষায় উৎসারিত দূরদর্শী ভাবনা হতে জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুরু করে ছিলেন ‘‘ বৃক্ষরোপণ অভিযান” । তারই ধারাবাহিকতায় জাতির পিতার জন্মশত বার্ষিকী স্মরন রাখতে সবাইকে বাড়ীর আঙ্গিনায় কমপক্ষে ৬টি করে ফলজ ও ঔষধি গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন জুরাছড়ি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা।

রাবিপ্রবিতে বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধন
১৬ জুলাই, ২০২০ ০৬:৪২:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর “জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ)”উপলক্ষে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে আজ ১৬ জুলাই সকাল সাড়ে ১১টায় রাঙামাটি জেলা প্রশাসন ও বনবিভাগের যৌথ উদ্যোগে বৃক্ষের চারা রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ
১৬ জুলাই, ২০২০ ০৬:৩৯:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বান্দরবান সেনা রিজিয়ন।

লংগদুতে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন
১৬ জুলাই, ২০২০ ০৬:৩৮:১৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে "মুজিব বর্ষের আহবানে লাগাই গাছ, বাড়াই বন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে  সারা দেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচীর আওয়াতায়  লংগদু  উপজেলায়  প্রশাসন ও বন বিভাগের আয়োজনে বৃক্ষ রোপন অভিযান ও চারা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৪৯৫ জন
১৬ জুলাই, ২০২০ ০৬:৩৭:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৪৯৫ জন আর করোনায় মৃত্যু হয়েছে সর্বমোট ৪জনের।  এদিকে গেল ২৪ ঘন্টায় বান্দরবানে নতুন করে কোন করোনা রোগী পাওয়া যায়নি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions