বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বরকল উপজেলা যুবলীগের সভাপতির পদ থেকে মামুনকে বহিস্কার
০৫ জুলাই, ২০২০ ১০:৫৮:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অভিযোগ পাল্টা অভিযোগ ও সংবাদ সম্মেলনে পর বরকল উপজেলা যুবলীগের সভাপতি পদ থেকে বহিস্কার করা হয়েছে বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদকে।

বাঘাইছড়ির কাচালং সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
০৫ জুলাই, ২০২০ ১০:৫৬:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘মুজিব বর্ষের আহ্বান ৩টি করে গাছ লাগান’ এই শ্লোগানকে ধারণ করে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দীয় সংসদের নির্দেশনায় সারাদেশের ন্যায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাতেও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে কাচালং সরকারি কলেজ ছাত্রলীগ শাখা।

সামাজিক দুরত্ব নিশ্চিত না করে লকডাউনের মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান খোলা
০৫ জুলাই, ২০২০ ০৬:৫১:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা প্রশাসন থেকে রেডজোন ঘোষিত বান্দরবান ও লামা পৌরসভা এলাকার জন্য জারীকৃত গণবিজ্ঞপ্তির সংশোধনী প্রকাশ করা হয়েছে। নতুন গণবিজ্ঞপ্তি অনুসারে  ৫ জুলাই (রবিবার) হতে বান্দরবানে

বান্দরবানে আম পরিবহনের সময় চাঁদা দাবি :পুলিশের হাতে আটক দুই
০৫ জুলাই, ২০২০ ০৬:৪০:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) এর এম এন লারমা (সংস্কার) গ্রুপের নাম ভাঙ্গিয়ে এক আম ব্যবসায়ীর কাছ থেকে ১৫হাজার টাকা চাঁদা আদায় করার সময় এক কালেক্টরসহ দুজনকে আটক করেছে যৌথবাহিনী। এসময় একটি মোটর  সাইকেলও জব্দ করা হয়।

বান্দরবান পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আহম্মদ তালুকদার আর নেই
০৫ জুলাই, ২০২০ ০৫:৩৯:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা ফার্নিচা

লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন এর মেধাবৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
০৫ জুলাই, ২০২০ ০৫:০৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। লংগদু উপজেলার কিছু শিক্ষানুরাগী ব্যক্তিদের  একান্ত প্রচেষ্টায় গড়ে উঠেছে লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন নামক সংগঠনটি। অত্র উপজেলার একমাত্র শিক্ষা অন্বেষী সংগঠন বলে খ্যাত। এই সংগঠনটির কার্যক্রম পুরো উপজেলা জুড়ে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions