মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে করোনায় বৃদ্ধ নারীর মৃত্যু
০৪ জুলাই, ২০২০ ১১:১৬:০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোসনে আরা বেগম (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকালে এ ঘটনা ঘটে।

নানিয়ারচর উপজেলা সভাপতি রবিউল সাধারন সম্পাদক ইদ্রিস
০৪ জুলাই, ২০২০ ১১:১৪:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন  মো: রবিউল ইসলাম এবং সাধারন সম্পাদক নির্বাচিত হন মো: ইদ্রিস আলী ।

রাঙামাটিতে নতুন করে ১৭জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৩৬৩জন, সুস্থ্য ১৬৫জন
০৪ জুলাই, ২০২০ ০৬:৫২:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার দুপুরে  নতুন করে আসা ১৭জনসহ  রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৩৬৩ জনে দাঁড়িয়েছে। ৪জুলাই শনিবার দুপুরে সিভাসু থেকে রিপোর্টে ১৭ জনের পজেটিভ সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল।

লংগদুরের গাউসপুর সেতুটি যেন সেতু তো নয়, যেন একটা পরিকল্পিত মরণ ফাঁদ!
০৪ জুলাই, ২০২০ ০৬:৩৩:১৯

সিএইচটি টুডে ডট কম,  লংগদু (রাঙামাটি)। লংগদু উপজেলার কাচালং নদীর পূর্বপাড়ের তিনটি ইউনিয়ন অর্থাৎ বগাচতর, গুলশাখালী ও ভাসান্যদমের প্রায় লক্ষাধিক মানুষের সড়ক পথে যাতায়াতায়ের এক মাত্র সেতু  গাউছপুর সেতুটি।

ভুষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ষড়যন্ত্রের শিকার দাবি করে সংবাদ সম্মেলন
০৪ জুলাই, ২০২০ ০৬:৩১:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউনয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশীদ ষড়যন্ত্রের শিকার দাবি করে আজ শনিবার সকালে  রাঙামাটি প্রেসক্লাবে এলাকাবাসীর ব্যানারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভূষণছড়া ইউপি চেয়ারম্যান মামুনের স্ত্রী নাসরিন আক্তার।

রাঙামাটিতে করোনায় মৃত ব্যক্তির দাফন ও সৎকার কাজে নিয়োজিতদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
০৪ জুলাই, ২০২০ ০৬:০০:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে মহামারী করোনায় মৃত ব্যক্তির গোসল, কাফন-দাফন ও সৎকার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

লকডাউনের মধ্যে বান্দরবানে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা যাবে
০৪ জুলাই, ২০২০ ০৫:৫৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৩ জুলাই (শুক্রবার) রাতে বান্দরবান জেলা প্রশাসন থেকে রেডজোন ঘোষিত বান্দরবান ও লামা পৌরসভা এলাকার জন্য জারীকৃত গণবিজ্ঞপ্তির সংশোধনী প্রকাশ করা হয়েছে। নতুন গণবিজ্ঞপ্তি অনুসারে আগামী ৫ জুলাই রোববার হতে বান্দরবানে

হোমিওপ্যাথি মেডিকেল কলেজ এর অধ্যক্ষের বিরুদ্ধে কোটি টাকা লোপাটের অভিযোগ
০৪ জুলাই, ২০২০ ০৫:৫৬:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির এইচ এম পার্বত্য হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালে অনিয়মের পাহাড় জমেছে। প্রতিষ্ঠানটি অধ্যক্ষ ডা. এ কে এম তোফায়েল আহম্মদের বিরুদ্ধের

রুমায় দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় ১৪আসামী গ্রেফতার
০৪ জুলাই, ২০২০ ০৫:৫৪:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমার দূর্গম এলাকা রেমাক্রী প্রাংসায় দুই ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ১৪জন আসামীকে গ্রেফতার করেছে রুমা থানা পুলিশ।

বান্দরবানে নতুন ৮জনসহ মোট আক্রান্ত ৪০৪জন
০৪ জুলাই, ২০২০ ০৫:৫২:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ৮জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৫ জন বান্দরবান সদর ও ৩জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০৪ জনে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions