শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ি স্বাস্থ্য বিভাগে অক্সিজেন কনসেনট্রেট ডিভাইস দিলো জেলা পরিষদ
০২ জুলাই, ২০২০ ১১:০৫:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা ভাইরাস সংক্রমণের মহামারীর এ সময়ে সবচেয়ে বেশী জরুরী অক্সিজেন সরবরাহ। দেশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকগুলোতে সেবা দেয়া সম্ভব হচ্ছে না অক্সিজেনের অভাবে। তবে এখনও পর্যন্ত ভাল অবস্থানে রয়েছে পাহাড়ী জেলা

রাঙামাটিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার প্রদান
০২ জুলাই, ২০২০ ১০:৪২:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০২০ অর্থবছরে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পানছড়িতে ইউপিডিএফের ৩ চাঁদাবাজকে আটক গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনী
০২ জুলাই, ২০২০ ১০:৩৭:০০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ির পানছড়ি উপজেলার আওতাধীন পুজগং এ নিরাপত্তা বাহিনীর বিশেষ অভিযানে ইউপিডিএফ(মূল)  দলের তিন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়েছে।

প্রধানমন্ত্রীর তহবিল থেকে নন এমপিও শিক্ষক ও কর্মচারীদের অনূকুলে অনুদানের চেক বিতরণ
০২ জুলাই, ২০২০ ০৫:৫৪:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে করোনা ভাইরাসের প্রার্দভাবের কারনে নন এমপিও  শিক্ষক- কর্মচারীদের অনূকুলে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রাঙামাটিতে সাবেক ইউপি চেয়ারম্যান ও পুলিশ সদস্যসহ নতুন করে আক্রান্ত ৪২, মোট আক্রান্ত ৩৪১
০২ জুলাই, ২০২০ ০৫:১৬:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলছে। প্রতিদিনই আশংকাজনক হারে বাড়ছে সংক্রমনের হার।


বান্দরবানে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু
০২ জুলাই, ২০২০ ০৪:০৭:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সবুজ বৃক্ষ,নির্মল পরিবেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বান্দরবানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
০২ জুলাই, ২০২০ ০৩:৫৩:৩৭

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানে ফয়সাল হোসেন টুটুল (৩২) নামে ৫বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ। বান্দরবান শহরের কালাঘাটা এলাকা থেকে তাকে আটক করা হয়।

বান্দরবানে নতুন করে ১৭জনসহ মোট আক্রান্ত ৩৮৫জন
০২ জুলাই, ২০২০ ০৩:৫০:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ১৭জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৬ জন বান্দরবান সদর, ২জন রোয়াংছড়ি, ৫ জন রুমা  ও ৪ জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩শত ৮৫জনে। নতুন আক্রান্তদের হাসপাতালের আই

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions