শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

করোনা ভাইরাসের মধ্যে বান্দরবানে বেড়াতে আসায় জরিমানা গুনতে হলো পর্যটকদের
০৩ জুনe, ২০২০ ১২:৫৪:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভ্রমনের উদ্দেশ্যে বান্দরবান আসায় পর্যটকবাহী দুটি গাড়ীর ৯ পর্যটককে জরিমানা করা হয়েছে। বুধবার বিকালে বান্দরবানের সুয়ালকের  হলুদিয়া এলাকায় ভ্রাম্যমান আদালতে তাদের ১০ হাজার টাকা  জরিমানা করা হয়। এসময় অতিরিক্ত যাত্রী নেয়ায় দুটি বাসকেও ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

করোনার রিপোর্ট না পেয়ে ফেইসবুকে আক্ষেপ পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখরের
০৩ জুনe, ২০২০ ১১:৪১:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জনস্বার্থে কাজ করতে গিয়ে দুই বার ঢুকতে হয়েছে বান্দরবান সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে, তারপর

খাগড়াছড়িতে বজ্রপাতে দুই জনের মৃত্যু
০৩ জুনe, ২০২০ ১১:৩৯:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (০৩ জুন) দুপুরে খাগড়াছড়ি সদরের ভুয়াছড়ি ও মাটিরাঙার গোমতীতে বজ্রপাতে দুই ব্যক্তির মৃত্যু ঘটে।  এসময় বজ্রপাতে দ’ুটি গবাদিপশুও মারা যায়।

মহালছড়িতে অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে ধ্বংস
০৩ জুনe, ২০২০ ১১:৩৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)।

সীমিত আকারে খোলা হচ্ছে বান্দরবানের হোটেল মোটেল ও রির্সোট
০৩ জুনe, ২০২০ ০৭:৪৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটন জেলা বান্দরবান। বাংলাদেশের সীমান্তবর্তী এই জেলায় রয়েছে অসংখ্য পর্যটন কেন্দ্র আর এই পর্যটন কেন্দ্রের পাশাপাশি এই জেলাতে গড়ে ওঠেছে অসংখ্য হোটেল মোটেল ও রির্সোট। প্রতিদিনই এই জেলার সৌন্দর্য্য উপভোগে দেশের নানান

খাগড়াছড়ি কারাগারে তপন জ্যোতি বর্মা হত্যা মামলার আসামীর মৃত্যু
০৩ জুনe, ২০২০ ০৫:৩৮:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন  ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ গণতান্ত্রিকের প্রতিষ্ঠাতা সভাপতি তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হত্যা মামলার আসামী পুলক জ্যোতি চাকমা খাগড়াছড়ি জেলা কারাগারে মারা গেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions