শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

আসবাবপত্র ব্যবসায়ী সমিতির সদস্যদের মাঝে ঈদ বোনাস বিতরণ
২১ মে, ২০২০ ১২:১৫:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির আসবাবপত্র ব্যবসায়ী বহুমুখী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে সমিতির অর্ন্তভুক্ত সদস্যদের মাঝে ঈদ বোনাস বিতরণ করা হয়।


খাগড়াছড়ির গণমাধ্যম কর্মীদের সহায়তা দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী
২১ মে, ২০২০ ১১:১৯:৫৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা শহরে কর্মরত পেশাদার সংবাদকর্মীদের দ্বিতীয় দফায় আর্থিক সহায়তা দিয়েছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী।

নানিয়ারচরে সেনাবাহিনীর আয়োজনে দুস্থ ও অসহায়দের জন্য "এক মিনিটের বাজার" অনুষ্ঠিত
২১ মে, ২০২০ ০৬:২২:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্তমান করোনা পরিস্থিতিতে আসন্ন  ঈদ-উল- ফিতর উপলক্ষে রাঙামাটি  নানিয়ারচর উপজেলার দুস্থ ও অসহায়দের জন্য “ এক মিনিটের  বাজার”  নামক ভিন্নধর্মী কর্মসূচির  আয়োজন করেছেন  রাঙামাটির নানিয়ারচর  সেনা জোন।

মানবিক সাহায্য (নগদ অর্থ) বিতরণ করলো রেডক্রিসেন্ট সোসাইটি
২১ মে, ২০২০ ০৬:১৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড ১৯এর কারণে বান্দরবান জেলার কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর পক্ষ থেকে ২ হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা (নগদ অর্থ) প্রদান করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগকে ইনফ্রারেট ফোরহেড টার্চ থার্মোমিটার দিলেন পার্বত্যমন্ত্রী
২১ মে, ২০২০ ০৬:১৪:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রামণ প্রতিরোধ এবং পার্বত্য জেলা  বান্দরবানের চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষে বান্দরবান সদর হাসপাতালসহ ৭উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ইনফ্রারেট ফোরহেড টার্চ থার্মোমিটার প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

কাপ্তাই সেনাবাহিনীর উদ্যেগে ভিন্নধর্মী এক মিনিটের বাজারে উপহার সামগ্রী বিতরণ
২১ মে, ২০২০ ০৬:১২:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চলমান করোনা পরিস্থিতি এবং আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে এলাকায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষের হাতে প্রয়োজনীয় পণ্য সামগ্রী তুলে দিতে রাঙামাটির কাপ্তাই সেনাবাহিনী কর্তৃক ''এক মিনিটের ঈদ বাজার'' নামক একটি ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন করা হয়।

মহালছড়িতে স্বাস্থ্য কর্মীসহ আরো ৭ জনের করোনা পজেটিভ
২১ মে, ২০২০ ০৬:১১:০৮

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আরো সাত জনের করোনা পজিটিভ এসেছে। গত রাত (বুধবার) এই রিপোর্ট গুলো এসেছে বলে নিশ্চিত করেছেন মহালছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের ফোকাল পারসন সুরেশ চাকমা।

আম্পানের প্রভাবে বান্দরবানে থেমে থেমে বৃষ্টি, বইছে ঝড়ো বাতাস
২১ মে, ২০২০ ০৬:০৯:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আম্পানের প্রভাবে সারাদেশের মত বান্দরবানে ও হচ্ছে বৃষ্টি,বইছে ঝড়ো বাতাস। ভোর থেকেই আকাশ কালো হয়ে গুঁড়ি গুঁড়ি কখনো মুষলধারে বৃষ্টি নামছে। একইসঙ্গে চলছে প্রবল ঝড়ো হাওয়া।

বান্দরবানের বিভিন্ন স্কুলে চিত্রশিল্পী নিয়োগ দিচ্ছে Green Hill এনজিও
২১ মে, ২০২০ ০২:০৪:১১

USAID এর অর্থায়নে Green Hill(GH) এবং Save the Children (SCI) যৌথভাবে Multi Purpose Cyclone Shelter(MPCS) প্রকল্পের আওতায় 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions