শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নমুনা পরীক্ষা করা হয়েছে ৪৬জনের, ৩৬ জনের রিপোর্ট নেগেটিভ
১১ এপ্রিল, ২০২০ ১২:১৫:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে রাঙামাটি জেলার বিভিন্ন স্থান থেকে এই পর্যন্ত ৪৬জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল, এরমধ্যে আজ পর্যন্ত ৩৬ জনের রিপোর্ট এসেছে যাদের সবাই নেগেটিভ।

লামায় করোনা সন্দেহে ২ জনের নমুনা সংগ্রহ
১১ এপ্রিল, ২০২০ ০৯:৩৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের লামায় করোনা ভাইরাস পরীক্ষার জন্য সন্দেহভাজন ২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে না থাকায় সন্দেহভাজনদের নিজ বাড়িতে আলাদা কক্ষে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

ইউপিডিএফের বৈসাবি শুভেচ্ছা
১১ এপ্রিল, ২০২০ ০৯:৩১:৫৬

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী মহান সামাজিক উৎসব বৈসাবি (বৈসু, সাংগ্রাই, বিঝু) উপলক্ষে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সভাপতি প্রসিত বিকাশ খীসা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে পার্বত্য চট্টগ্রামের সকল অধিবাসীসহ দেশবাসী, বিদেশে প্রবাসী পাহাড়ি ও কারাগারে আটক পার্টির নেতাকর্মী ও সমর্থকদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন এবং সকলের সুখ, সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও নিরাপদ জীবন কামনা করেছেন।

প্রকাশিত সংবাদে ভিন্নমত প্রকাশ করেছে জেএসএস এমএন লারমা
১১ এপ্রিল, ২০২০ ০৮:২০:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জুরাছড়িতে গতকাল রাতে দুবৃর্ত্তদের গুলিতে বনযোগীছড়া ইউপি সদস্য হেমন্ত চাকমা নিহত হওয়ার ঘটনায় পাহাড়ের অন্যতম অনলাইন সিএইচটি টুডে ডট কম পত্রিকায় জেএসএস এমএন লারমা গ্রুপ জড়িত থাকার যে অভিযোগ স্থানীয়রা  করেছিল সেটি অস্বীকার করেছে জেএসএম এমএন লারমা।

রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ত্রাণ বিতরণ অব্যাহত
১১ এপ্রিল, ২০২০ ০৭:৩৮:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটিতে তৃতীয় দিনের মতো হত দরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। শনিবার সকাল ১১টা হতে শহরের শিমুলতলী, রূপনগর, শান্তিনগর, পুরাতন বাস স্টেশন ও খাদ্য গুদাম এলাকার দুই শতাধিক পাহাড়ি-বাঙ্গালী পরিবারের মাঝে ত্রান দেয়া হয়।

বান্দরবানের ৯ওয়ার্ডে মানবিক সহায়তা প্রদান
১১ এপ্রিল, ২০২০ ০৭:৩৭:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলায় বেকারত্বে জীবন যাপন করছে বান্দরবানের বিভিন্ন গরীব ও অসহায় জনসাধারণ,তাই তাদের পরিবারের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

কাপ্তাইয়ে মার্কেটিং অফিসের কর্মচারী হোম কোয়ারাইন্টাইনে
১১ এপ্রিল, ২০২০ ০৭:৩৫:১৪

সিএইচটি টুডে ডট কম,  কাপ্তাই (রাঙামাটি)। ফেনী থেকে রাঙামাটির কাপ্তাইয়ে আসা মার্কেটিং অফিসের এক কর্মচারীকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

মহালছড়িতে হোম কোয়ারেন্টাইনরত পরিবারের পাশে ইউএনও
১১ এপ্রিল, ২০২০ ০৭:৩৩:৪২

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে ফেসবুকে অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক খাদ্য সহযোগিতা দিয়েছে মহালছড়ি উপজেলা প্রশাসন।

সেনাবাহিনীর মানবিকতায় হামে আক্রান্ত ৫শিশু সুস্থ্য হয়ে বাবা-মায়ের কোলে ফিরে গেল
১১ এপ্রিল, ২০২০ ০৭:৩১:৪৮

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাংলাদেশ সেনাবাহিনীর চট্টগ্রাম সেনানিবাসস্থ ২৪ পদাতিক ডিভিশনের সর্বাতœক সহযোগিতা ও নিবিড় তত্বাবধানে দীর্ঘ ১৮ দিন যাবত চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ (১১ এপ্রিল ২০২০) সকাল ১১ টায় ৫ জন হাম ও নিউমোনিয়ায় আক্রান্ত ত্রিপুরা শিশু সম্পূর্ণ সুস্থ হয়ে তাদের বাবা-মায়ের কোলে ফিরে গেল। তারা হলো; প্রতিল ত্রিপুরা (০৫),

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions