মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

দিলেন ত্রাণ, ভালোবাসা হিসেবে পেলেন সবজি
০৩ এপ্রিল, ২০২০ ১১:১৭:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটি শহরের রাঙাপানি এলাকায় লুম্বীনি গ্রাম। অধিকাংশ দিনমজুর শ্রেণী। করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে কাজ। যান চলাচল বন্ধ হওয়ায় বেচা বিক্রিও বন্ধ। তাই এতদিন মানবেতর দিন পার করছিলেন।

রাঙামাটিতে সরকারের নির্দেশনা মানতে মাঠে জেলা প্রশাসন ও সেনাবাহিনী
০৩ এপ্রিল, ২০২০ ১০:৩৯:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস মোকাবেলায় রাঙামাটিতে সরকারের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে নির্দেশনা মেনে চলতে অন্যান্য দিনের মত আজো মাঠে ছিলো রাঙামাটির জেলা প্রশাসন ও সেনাবাহিনী। সকাল থেকে রাঙামাটির লোকজন চলাচলে করাকরি আরোপ করে।

বান্দরবানে হোটেলে ব্যবসায়ীকে জরিমানা
০৩ এপ্রিল, ২০২০ ১০:৩৬:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সরকারি আদেশ অমান্য করে বান্দরবানে খাবারের হোটেল খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা প্রদান করেছে এক ব্যবসায়ী।

লামায় পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণ
০৩ এপ্রিল, ২০২০ ০৮:০০:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয়ের পক্ষ থেকে পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় লামা পৌরসভার সার্বিক সহযোগিতায় করোনা পরিস্থিতি মোকাবিলায় নিম্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

নিজ উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়ালেন জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা
০৩ এপ্রিল, ২০২০ ০৭:৫৮:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনাভাইরাস মোকাবেলায় নিজস্ব উদ্যোগে গরিবদের পাশে আত্মমানবতার সেবায় এগিয়ে এলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ও এপেক্স ক্লাব অব বান্দরবানের সভাপতি ফিলিপ ত্রিপুরা।

খাগড়াছড়িতে ১৩০ পরিবারকে লক্ষ্মী চাকমা’র ত্রাণ সহায়তা
০৩ এপ্রিল, ২০২০ ০৭:২০:৩৭

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়িতে  করোনার বিশেষ পরিস্থিতিতে ব্যক্তি উদ্যোগে ১’শ ৩০ পরিবার দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারকে নিজস্ব অর্থায়নে খাদ্য ও ভোগ্যপণ্য পৌঁছে দিয়েছেন তরুণ ব্যবসায়ী ও সমাজসেবক লক্ষ্মী চাকমা।

চম্পক নগর যুব সমাজের উদ্যেগে দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ
০৩ এপ্রিল, ২০২০ ০৬:৩৩:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ৮নং ওয়ার্ড এর চম্পক নগর যুব সমাজের উদ্যোগে দিন মজুর ও কর্মহীন মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। আজ শুক্রবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ ও ম্যাজিস্ট্রেট ইসলাম উদ্দিন চম্পক নগরের ঘরে ঘরে অসহায় নিরিহ লোকদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

অবৈধভাবে পাথর উত্তোলনকারীদের ক্রাসিং মেশিন ধ্বংস করলো ভ্রাম্যমান আদালত
০৩ এপ্রিল, ২০২০ ০৬:২৮:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলার বিভিন্নস্থানে অবৈধভাবেভাবে পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions