শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বাড়ীতে গিয়ে ত্রাণ দিলেন রাঙামাটি জেলা প্রশাসক
২৮ মার্চ, ২০২০ ১২:০৯:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে চাল, ডাল, ভোজ্য তেলসহ খাবার বিতরণ করেছে জেলা প্রশাসন। শনিবার বিকালে শহরের কাঠালতলী এলাকায় বেশকিছু অসহায় মানুষের ঘরে গিয়ে এই বিশেষ ত্রাণ বিতরণ করেছেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

আলীকদম উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায় ও গৃহবন্দী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
২৮ মার্চ, ২০২০ ১২:০৭:৪১

সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)। বান্দরবানের আলীকদম উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করতে লক ডাউনের চতুর্থ দিন চলছে। উপজেলার ঘর বন্দি দূঃস্থ ও অসহায় মানুষের ঘরে ঘরে নিজেই ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল।

তাইন্দং বাজারে ভয়াবহ অগ্নিকান্ড : পুড়ে গেছে ২৫ দোকান
২৮ মার্চ, ২০২০ ১১:১২:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রাণঘাতি করোনা ভাইরাস আতঙ্কে মানুষ যখন সরকারী নির্দেশনা মেনে দোকানপাট বন্ধ করে যার যার বাড়ি ঘরে অবস্থান করছিল তখন ভর দুপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়ে গেছে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গার সীমান্ত ঘেঁষা তাউন্দং বাজারের ২৫টি দোকান।  শনিবার (২৮ মার্চ) বিকাল ৩টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খাগড়াছড়িতে নিম্ন আয়ের মানুষের জন্য সামাজিক নিরাপত্তামূলক কার্যক্রম শুরু: জেলা প্রশাসক
২৮ মার্চ, ২০২০ ১১:১০:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের ১০ দিনের সাধারণ ছুটির প্রভাব পড়েছে পাহাড়ী জেলা খাগড়াছড়িতে। এতে করে দূর্ভোগে পড়েছে নিম্নআয়ের মানুষজন।

রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড গ্ল্যাভস বিতরণ
২৮ মার্চ, ২০২০ ১১:০৭:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে রাঙামাটির বিভিন্ন এলাকা ও মহল্লায় মাস্ক ও হ্যান্ড গ্ল্যাভস বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

নিজ আঙ্গিনা থেকে শুরু হোক করোনা প্রতিরোধ : কংজরী চৌধুরী
২৮ মার্চ, ২০২০ ১১:০৫:২৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “নিজ আঙ্গিনা থেকে শুরু হোক করোনা প্রতিরোধ” প্রতিপাদ্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের করোনা প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম শুরু হয়েছে।  

স্বপ্নবুনন এর উদ্যোগে ‘‘স্বপ্নবুনন করোনায় সততা -ষ্টোর”
২৮ মার্চ, ২০২০ ১১:০২:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চলছে অঘোষিত লকডাউন। ভেবে দেখুন তো যারা দিন এনে দিন খায় তাদের কি অবস্থা ? অসহায় মধ্যবিত্ত কিংবা গরিব শ্রমজীবী এই মহামারী করোনায় আছেন কষ্টে কিন্তু আত্মসম্মানের জন্য কারো কাছে চাইতে পারছেন না, বলতে পারছেন না মনের অভিব্যক্তি। তাদের জন্য স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতা মূলক সংগঠন "স্বপ্নবুনন" এর এই উদ্যোগ স্বপ্নবুনন-করোনা'য় সততা৷

খাগড়াছড়িতে আইসোলেশনে মারা যাওয়া যুবকের মৃত্যু করোনায় নয়: সিভিল সার্জন
২৮ মার্চ, ২০২০ ০৬:৩৭:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গত ২৫ মার্চ চিকিৎসাধীন অবস্থায় নিহত যুবকের নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল মিলেছে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়নি বলে নিশ্চিত করেছেন  খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ।

বাঘাইছড়ি পৌরসভায় ১০ পরিবারকে হোম কোয়ান্টাইনে থাকার নির্দেশ
২৮ মার্চ, ২০২০ ০৬:২৩:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা সংক্রমন রোধ করতে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডে সর্তকতার জন্য ১০ পরিবারকে হোম কোয়ান্টাইনে থাকতে বলেছে। সেখানে একজন রোগী কাশি ঠান্ডা নিয়ে ঢাকা থেকে ফেরায় উপজেলা প্রশাসন এই সিদ্ধান্ত নিয়েছে।

কাপ্তাইয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালো নৌ বাহিনী
২৮ মার্চ, ২০২০ ০৪:৪৬:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় কাপ্তাই বাজার ও তৎসংলগ্ন এলাকার  দুঃস্থ ও অসহায় মানুষের পাশ দাঁড়িয়েছে  বাংলাদেশ  নৌবাহিনী  কাপ্তাই শহীদ মোয়াজ্জম ঘাঁটির সদস্যরা।


রাঙামাটিতে পরিবেশ দুষণমুক্ত রাখতে পানি ছিটালো সেনাবাহিনী
২৮ মার্চ, ২০২০ ০৪:৪৩:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাণঘাতি করোনা ভাইরাস সচেতনতায় পরিবেশ দূষণমুক্ত রাখতে ওষধ দিয়ে পানি ছিটালো বাংলাদেশ সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়ন।


জুরাছড়িতে কর্মহীনদের বাড়িতে খাবার পৌঁছাল ইউএনও ও জনপ্রতিনিধি
২৮ মার্চ, ২০২০ ০৪:৪২:১৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ির বনযোগীছড়া ইউনিয়নের বহেড়াছড়ি, ধামাইপাড়া, কাংড়াছড়ি গ্রাম। হাতে একটি হ্যান্ড মাইক, সাথে দু-জন জনপ্রতিনিধি। একাজে ঝুঁকি আছে-জেনেও বাড়ি কিংবা অফিসে বসে না থেকে করোনা ভাইরাসের সংক্রামণ প্রতিরোধে সাধারণ লোকজনদের অতিগুরুত্বপূর্ন কাজ ছাড়া ঘরের বাইরে না যেতে উদ্ধুদ্ধ করছে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান ও জনপ্রতিনিধিরা।

সমাজ সেবক কাজল দাশের উদ্যেগে বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করা হয়েছে
২৮ মার্চ, ২০২০ ০৩:১৪:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ ও ডেঙ্গু  প্রতিরোধ এবং জনসচেতনতার লক্ষ্যে বান্দরবানের বিশিষ্ট সমাজ সেবক কাজল কান্তি দাশের ব্যক্তিগত উদ্যোগে বান্দরবানের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে ও মশক নিধন স্প্রে করা হচ্ছে।
শুক্রবার সন্ধ্যা থেকে বান্দরবান ট্রাফিক মোড় এলাকা থেকে শুরু করে বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে এই জীবাণু নাশক ওষুধ স্প্রে করা হয়।


বাঘাইছড়িতে ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন
২৮ মার্চ, ২০২০ ০৩:১১:৪৪

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার এক হাজার দুস্থ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেছে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন।

আলীকদমে হোম কোয়ান্টাইনে থাকা পরিবারসহ ১৫ পরিবারকে ত্রাণ দিলো সেনাবাহিনী
২৮ মার্চ, ২০২০ ০৩:০৯:৩৪

সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)। বান্দরবানের আলীকদম উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ১০ টি পরিবার ও অসহায় দু:স্থ ৫ টি পরিবারের আলীমাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার  লেঃ কর্ণেল সাইফ শামীম (পি,এস,সি)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions