বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

সুয়ালকের বিভিন্ন গ্রামে জনসচেতনতা কার্র্যক্রম চালালেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈহ্লা
২৬ মার্চ, ২০২০ ১১:১০:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পৃথিবীর সর্বত্র এখন করোনার আতংক ,আর এই আতংক থেকে মুক্তি পেতে সারাদেশের মত বান্দরবানে ও পরিস্কার পরিচ্ছন্নতা আর জনসচেতনতা কার্যক্রম পরিচালনা করছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

কাপ্তাইয়ে সেনাবাহিনীর প্রচারণা
২৬ মার্চ, ২০২০ ১১:০৭:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সচেতন করতে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সিভিল প্রশাসনের সঙ্গে কাজ করছে সেনাবাহিনী। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে চালানো হয় এ প্রচারণা।

মাসস এবার জল উৎসব করছে না
২৬ মার্চ, ২০২০ ১১:০৫:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিসহ পার্বত্য চট্টগ্রামে এবার মাসস সাংগ্রাই জল উৎসব পালন করছে না। প্রতি বছর বৈসাবি বা সাংগ্রাই উৎসব উপলক্ষে মারমা সম্প্রদায় জল উৎসবের আয়োজন করে, এবছর বাংলাদেশসহ বিশ্বে করোন ভাইরাসের আতংকে এবং মানুষ হতাহতের কারনে মাসস এবার সব ধরনের সামাজিক কার্যক্রম স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।

মহান স্বাধীনতা দিবসে শহীদ মিনারে বীর শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ
২৬ মার্চ, ২০২০ ০৭:১৮:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

জনসচেতনতা সৃষ্টি করতে জেল রোড কন্ট্রাকটর পাড়ায় নেমেছে একদল তরুন
২৬ মার্চ, ২০২০ ০৬:৫৩:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে রাঙামাটি জেলা শহরের জেল রোড কন্ট্রাকটর পাড়ার একদল তরুনদের উদ্যোগে এলাকার রাস্তা ও বাড়ীর আঙ্গিনায় ভাইরাস সংক্রমণ প্রতিরোধক জীবাণু নাশক ওষুধ স্প্রে মেশিন দ্বারা ছিটানো হয়েছে।

কাপ্তাইয়ে এলাকাবাসীর উদ্যোগে পুরানো ড্রেন পরিচ্ছন্ন করা হয়েছে
২৬ মার্চ, ২০২০ ০৬:২৬:৩২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের নতুন বাজারস্থ ‘পশ্চিম পাড়া জামে মসজিদ’ সংলগ্ন রাস্তার পাশের ড্রেনটি দীর্ঘদিন যাবত স্থানীয়দের বাসা বাড়ির ময়লা আবর্জনা পড়তে পড়তে ময়লার ভাঙারে রুপ নিয়েছে। এ রাস্তায় প্রতিদিনই যাতায়াত হয় প্রায় ৫’শতাধিক জনসাধারণের।

স্বপ্নবুনন বিতরণের জন্য ৫০০ হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করেছে
২৬ মার্চ, ২০২০ ০৬:২৪:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা প্রতিরোধের লক্ষ্যে রাঙামাটিতে বিতরণের জন্য নিজ উদ্যেগে ৫০০ হ্যান্ড স্যানিটাইজার  তৈরি করেছে  সেচ্ছাসেবী  ও সামাজিক সচেতনতা মূলক যুব সংগঠন স্বপ্ন বুনন এবং বিতরণ করেছে ১০০০ মাস্ক।

স্বাধীনতা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে পুষ্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা উত্তোলন
২৬ মার্চ, ২০২০ ০৬:২১:৪৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস উপলক্ষে স্বল্প পরিসরে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল ৭টা ১৫ মিনিটে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং রেস্ট হাউজ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল থেকে রাঙামাটি শহরের দোকানপাট বন্ধ, সড়ক ফাঁকা
২৬ মার্চ, ২০২০ ০৪:৪৬:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের ঘোষিত ১০দিনের ছুটি বাস্তবায়নে মাঠে কাজ করছে সেনাবাহিনী ও জেলা প্রশাসন। আজ সকাল থেকে শহরের রিজার্ভবাজার, তবলছড়ি ও বনরুপার সকল শফিংমল মার্কেট, দোকানপাট বন্ধ রয়েছে।

চম্পক নগর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করলো যুব সমাজ
২৬ মার্চ, ২০২০ ০৪:৪২:০২

সিএইচটি টুডে ডটকম,রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে শহরের ভিআইপি ও জনবহুল এলাকা চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই এর উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং ব্লিচিং পাউডার দিয়ে সচেতনতা মূলক কর্মকান্ডের অংশ হিসেবে গোটা এলাকা পরিচ্ছন্ন করা হয়েছে।

হোম কোয়ান্টাইনে থাকা ১১২ পরিবারের মাঝে শুকনা খাবার দিলো সেনাবাহিনী
২৬ মার্চ, ২০২০ ০৪:২০:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত ১৪দিনের হোম কোয়ান্টাইনে থাকা ১১২পরিবারের মাঝে ফল ও শুকনা খাবার বিতরণ করেছে সেনাবাহিনী। রাঙামাটি রিজিয়নের জি টু আই মেজর মহিউদ্দিন ফারুক আজ বৃহস্পতিবার সকাল ১১টার পর রাঙামাটি শহরের চম্পকনগর, ভেদভেদী, কলেজ গেইট, রিজার্ভবাজার, তবলছড়িসহ বিভিন্ন জায়গায় এসব খাবার বিতরণ করেন।

বলাকা ক্লাবের উদ্যেগে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে, মাস্ক ও লিফলেট বিতরণ
২৬ মার্চ, ২০২০ ০৪:১৫:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে রাঙামাটিতে প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন সরকারী-বেসরকারী ও ক্রীড়া-সামাজিক সংগঠনগুলো শুরু করেছে নানামুখী সচেতনতামূলক তৎপরতা।

শহরে হাত ধোয়ার বেসিন স্থাপন করলো রাঙামাটি রিজিয়ন
২৬ মার্চ, ২০২০ ০৪:১৩:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সর্ম্পকে সচেতন করতে রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যেগে শহরের ব্যস্ততম বাজার বনরুপা বাজার, রিজার্ভবাজার এবং তবলছড়িতে হাত ধোঁয়ার বেসিন স্থাপন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions