শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কমিটিতে নতুনদের উত্থান
২০ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কমিটিতে নতুন মুখের সমাগমের পাশাপাশি পদোন্নতিতেও তরুণরাই প্রাধান্য পেয়েছে। তিনটি প্রভাবশালী পরিবারের একাধিক ব্যক্তি পদ-পদবী যেমন পেয়েছেন তেমনি আওয়ামীলীগের মিটিং মিছিলে না থাকা মানুষেরও আত্মপ্রকাশ ঘটেছে প্রস্তাবিত এই কমিটিতে।

বাঘাইছড়ির দুরছড়ি বাজার জামে মসজিদের নব নির্মিত ভবনের উদ্বোধন
২০ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৫:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন- জাতি-ধর্ম, বর্ণ নির্বিশেষে সরকার সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এমন এক অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা যেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার থাকবে। তার নীতি অনুসরণ করেই আওয়ামীলীগ সরকার সকলের কল্যাণে কাজ চলেছে।

অসহায় অর্ণব তঞ্চঙ্গ্যার চিকিৎসার দায়িত্ব নিলো সেনাবাহিনী
২০ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫৩:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলার, আলেক্ষ্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড নাথিংঝিড়ি পাড়ার  কুলিন তঞ্চঙ্গ্যা ও মানতি তঞ্চঙ্গ্যার ছেলে অর্ণব তঞ্চঙ্গ্যা। বয়স:৬বছর। রোয়াংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণির ছাত্র ছিল অর্ণব তঞ্চঙ্গ্যা।

মাটিরাঙ্গায় তিন দিনের ‘ভাষা-সংস্কৃতি ও বই মেলা শুরু
২০ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৫১:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ‘ভাষা-সংস্কৃতি ও বই মেলা’র উদ্বোধন করেছেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদার। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকালের দিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী ‘ভাষা-সংস্কৃতি বই মেলা’র উদ্বোধন করেন তিনি।

রোয়াংছড়িতে পরকীয়া সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা,আটক ১
২০ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৪৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার খানসামা এলাকায় পরকীয়া সন্দেহ এ ঘটনা ঘটে।

রাঙামাটি বিএনপির কাউন্সিল এপ্রিলে, তারেকের সিদ্ধান্তে ক্ষুব্ধ দীপেন দেওয়ানের দল ছাড়ার হুমকি
২০ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৬:৩১

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর সাথে রাঙামাটি জেলা বিএনপির নেতৃবৃন্দের  মঙ্গলবার রাতে কেন্দ্রীয় বিএনপির কার্যালয় থেকে স্কাইপি বৈঠক অনুষ্ঠিত হয়েছে, বৈঠকে মার্চ মাসে উপজেলা বিএনপির সম্মেলন ও এপ্রিলের ২০ তারিখের মধ্যে জেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন করার সিদ্ধান্ত হয়। স্কাইপি বৈঠকে রাঙামাটি উপজেলা ও পৌর বিএনপির  ১২টি ইউনিটের সভাপতি ও সম্পাদকগন উপস্থিত ছিলেন।

পার্বত্যমন্ত্রী রোয়াছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন
২০ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৫৫:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রামে শিক্ষার উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। পাহাড়ের প্রত্যন্ত এলাকায় শিক্ষা বিস্তারে আবাসিক বিদ্যালয় স্থাপনসহ সরকার নানামুখী উদ্যোগ নিয়েছে।

রাঙামাটি শহরে রেকর্ডীয় জায়গা উদ্ধারের দাবীতে সংবাদ সম্মেলন
২০ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৪০:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির স্বর্ণটিলায় রেকর্ডীয় জায়গা আইয়ুব আলী গং থেকে উদ্ধারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে তবলছড়ি স্বর্ণটিলায় বসবাসরত মোঃ নুরুল ইসলাম ও তার পরিবার। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) সকালে রাঙামাটি সাংবাদিক ফোরামের কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন মোঃ নুরুল ইসলাম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions