বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

মহান বিজয় দিবসে পার্বত্য নাগরিক পরিষদের শ্রদ্ধাঞ্জলি
১৬ ডিসেম্বর, ২০১৯ ১১:২৬:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান বিজয় দিবস উপলক্ষে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি শাখা। সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সংগঠনটি।

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলের অংশগ্রহণ প্রয়োজন: মংসুইপ্রু চৌধুরী অপু
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৯:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলের অংশগ্রহণ প্রয়োজন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ায় তবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথ আরও সুগম হবে।

নানা আয়োজনে বাঘাইছড়িতে মহান বিজয় দিবস পালিত
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৭:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা আয়োজনে রাঙামাটির বাঘাইছড়িতে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটির  শুরুতেই ৩১ বার তোপধ্বনি ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মাধ্যমে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। সুর্যোদয়ের সাথে সাথে  জাতির শ্রেষ্ঠ সন্তানদের  শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে স্মরণ করেন  বীর মুক্তিযোদ্ধা, উপজেলা  প্রশাসন, সরকারী, বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ।

খাগড়াছড়িতে মহান বিজয় দিবস উদযাপিত
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৪:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। যথাযোগ্য মর্যাদায় পাহাড়ী জনপদ খাগড়াছড়িতে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির পর খাগড়াছড়ি সদরের মাইনী ভ্যালীস্থ শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন বীর মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের মানুষ।

জেলা পরিষদের উদ্যেগে রাঙামাটিতে বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:০৮:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশে যুদ্ধাপরাধীদের বিচার হলেও স্বাধীনতা বিরোধী চক্র এখনও স্বক্রিয়। তারা এখনো দেশকে অস্থতিশীল করতে গোপনে কাজ করে চলেছে বলে মন্তব্য করেছেন  রাঙামটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

নানা আয়োজনে বান্দরবানে মহান বিজয় দিবস পালিত
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:০৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবানে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিশৌধে ফুল দিয়ে, মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

রাবিপ্রবি’র উদ্যোগে মহান বিজয় দিবস পালন
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:০৪:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  মহান বিজয় দিবস উপলক্ষে আজ  সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয় ও অস্থায়ী ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং রাঙামাটি শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আত্নত্যাগ করা বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, শিক্ষার্থী-শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মহালছড়িতে সাধার মানুষের উপর হামলার অভিযোগ
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:০২:৪০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অংগ্য মারমা আজ সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ এক বিবৃতিতে জেলার মহালছড়ি উপজেলাধীন মাইসছড়ি ইউনিয়নের ডেপ্পোছড়ি গ্রামে স্বপন চাকমা (৩৪) নামে এক গ্রামবাসীর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

রাঙামাটিতে মহান বিজয় দিবস পালিত
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:০০:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা কর্মসূচীর মধ্যে দিয়ে রাঙামাটিতে মহান বিজয় দিবস উদ্্যাপিত হচ্ছে। বিজয় দিবসের সকালে রাঙামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামে অনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ ও শিশু কিশোর সমাবেশ। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর কবীর কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন।

জুরাছড়িতে বিজয় দিবসে সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৫:৫৯:১৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। মহান বিজয় দিবস উপলক্ষে জুরাছড়িতে ক্যান্সার রোগীদের চিকিৎসার চেক বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions