শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১, আহত ২
১১ ডিসেম্বর, ২০১৯ ১২:১৪:৫৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের পূর্বকোদালা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের মারামারির ঘটনায় মংবাচিং মারমা (৩৫) নিহত এবং আরও দুইজন আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এয়াকুব নামের

চোখের জলে সংঘরাজ অভয় তিষ্যকে বিদায় জানালেন লাখো মানুষ
১১ ডিসেম্বর, ২০১৯ ১১:৫২:১১

হিমেল চাকমা, বাঘাইছড়ি থেকে ফিরে। চোখের জলে পার্বত্য ভিক্ষু সংঘের সংঘরাজ  পন্ডিত বৌদ্ধ সাধক ভদন্ত অভয় তিষ্য মহাস্থবিরকে শেষ বিদায় জানিয়েছেন লাখো মানুষ। বুধবার বিকাল চার টায় রাঙামাটির বাঘাইছড়ি শিজক মুখ সার্বজনীন বৌদ্ধ বিহারের পাশে কাচালং নদীর তীরে হাজার হাজার আতশবাজি ফুটিয়ে ভস্মিভুত করা হয় অভয় তিষ্যর মরদেহটি।

অবৈধভাবে পাথর উত্তোলনকারিদের বিরুদ্ধে মানববন্ধন
১১ ডিসেম্বর, ২০১৯ ১১:৫০:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের চিম্বুক পাহাড়ের পাদদেশের টংকাবতী ইউনিয়নের ঝিড়ি ঝর্ণা থেকে অবৈধভাবে পাথর উত্তোলন ও বনাঞ্চলের গাছকাটা বন্ধের দাবিতে মানববন্ধন ও পরিবেশ রক্ষায় প্রতিবাদ সভা করেছে টংকাবতী ইউনিয়নের ৫টি গ্রামের সাধারণ জনগণ।

চল্লিশ দিনের কর্মসূচীর আওতায় মৈদং ইউনিয়নের পাহাড়ী সড়ক উন্নয়ন শুরু
১১ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি পার্বত্য জেলার জুরাছড়ি উপজেলা। উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে খুবই দুগর্ম ইউনিয়ন দুমদুম্যা এবং মৈদং। এই দু’ইউনিয়নে যোগাযোগের একমাত্র মাধ্যম সড়ক পথ। অথচ যুগ-যুগ ধরে এ দু’ইউনিয়নে সড়ক উন্নয়নে পিছিয়ে।

আলীকদমে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যারা
১১ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে ২ প্রধান শিক্ষক ও ২ সহকারী শিক্ষককে ‘শ্রেষ্ঠ শিক্ষক’ নির্বাচিত করেছে উপজেলা শিক্ষা কমিটি। নির্বাচিতরা বান্দরবান জেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

মাইনীমুখ ইউনিয়ন বিএনপি'র বর্ধিত সভা অনুষ্ঠিত
১১ ডিসেম্বর, ২০১৯ ০৩:৩০:৫৫

সিএইচটি টুডে ডট কম, লংগদু  (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে বাংলাদেশ জাতীয়তাবাদি দল মাইনীমুখ ইউনিয়ন শাখার উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যেগে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন
১১ ডিসেম্বর, ২০১৯ ০৩:২৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ রাঙামাটি জেলা শাখার নব গঠিত কমিটির উদ্যেগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এসময় নব গঠিত কমিটির  সভাপতি আলিব রেজা লিমন সাধারণ সম্পাদক শারমিন আক্তার সোমা, রূপন দাশ, বাবলু আহমেদ, সোহেল রানা, জোবাইদা খানম, মোঃ হাবিবুর রহমান, মোঃ ইউনুস, মোঃ

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions