বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

পাহাড়ে সাংবাদিকতা কখনও সহজ ছিল না: যতীন্দ্র লাল ত্রিপুরা
০৭ ডিসেম্বর, ২০১৯ ০১:৪২:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। যেখানে অস্ত্রের রাজনীতি চলে সেখানে যুক্তি কোন কাজে আসে না। পার্বত্য চট্টগ্রামে সাংবাদিকতা কখনও সহজ ছিল না বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ও সাংবাদিক যতীন্দ্র লাল ত্রিপুরা।

রাবিপ্রবি‘র পরীক্ষার্থীদের পাশে দাড়ালো ছাত্রলীগ
০৭ ডিসেম্বর, ২০১৯ ০১:৩৯:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত দুদিনে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের পাশে দাড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। সংসদ সদস্য দীপংকর তালুকদারের নির্দেশনায় এবং মুছা মাতব্বর সার্বিক সহযোগিতায়  রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা দিতে আসা হাজারো ভর্তিচ্ছুদের ছাত্রছাত্রীদের পাশে রাবিপ্রবি-ছাত্রলীগ দাড়ায়।

রাবিপ্রবি শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৯:১১:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষা আজ ৭ ডিসেম্বর ২০১৯খ্রিঃ তারিখে অনুষ্ঠিত হয়েছে।

পার্বত্য আদিবাসী লেখক ফোরামের নতুন কমিটি
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৯:০৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম আদিবাসী লেখক ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। বিশিষ্ট কবি ও সাহিত্যিক মৃত্তিকা চাকমাকে সভাপতি এবং স্থানীয় বিএম কলেজের প্রভাষক আনন্দ জ্যোতি চাকমাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এ নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। শুক্রবার অনুষ্ঠিত দিনব্যাপী সম্মেলনের শেষ অধিবেশেনে রাতে এ কমিটি পুনর্গঠন করা হয়েছে।

বান্দরবানে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৯:০৫:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে শুরু হয়েছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।

রাঙামাটিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতবাড়ি ভস্মিভূত
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৯:০২:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে ভস্মিভূত হয়েছে এক বসতবাড়ি। শনিবার দুপুর দেড়টার দিকে শহরের রিজার্ভবাজার এলাকার পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান অফিস সংলগ্ন মসজিদ এলাকায় এ অগ্নিকান্ড ঘটে। স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

লামায় আগুনে পুড়ে বসতবাড়ি ছাই
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৮:৫৯:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের পূর্ব শিলেরতুয়া গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় এক দিনমজুর সর্বস্বান্ত হয়েছেন। আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তাঁর বসতবাড়ি ও ঘরের সব মালামাল। ক্ষতিগ্রস্ত ওই দিনমজুরের নাম মো. সোলেমান (৬০)। সে পূর্ব শিলেরতুয়া গ্রামের মৃত শাহেব আলীর ছেলে।

খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টের নেতৃত্বে আবারও জসিম ও শানে আলম
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৮:৫৭:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কার্য নির্বাহী কমিটির নির্বাচন (২০২০-২০২২) সম্পন্ন হয়েছে।  ইউনিটের আজীবন সদস্যদের প্রত্যক্ষ রায়ে ৩৮৭ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এডভোকেট জসিম উদ্দিন মজুমদার। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী চৌধুরী আতাউর রহমান পেয়েছেন ২৬৩ ভোট। সাধারণ সম্পাদক পদে ৩০২ ভোট পেয়ে পঞ্চমবারের মতো নির্বাচিত হয়েছেন মো. শানে আলম। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহিম খলিল পেয়েছেন ২১২ ভোট।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions