বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে শুরু হয়েছে জেলা ক্রীড়া সংস্থার অনুর্ধব ১৬ ফুটবল টুর্নামেন্ট
১৩ নভেম্বর, ২০১৯ ১২:২৭:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রাঙামাটি মারী ষ্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাসব্যাপী “জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধব ১৬ ফুটবল টুর্নামেন্ট”। আজ বিকালে খেলার উদ্বোধন করেন পুলিশ সুপার আলমগীর কবির।  এসময় অতিরিক্ত জেলা প্রশাসক শফি কামাল, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি সুনীল কান্তি দে, বরুন চাকমা, সাধারন সম্পাদক শফিউল আজম, প্যানেল মেয়র জামাল উদ্দিনসহ  ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেরা করদাতার সম্মাননা পেলেন অমল কান্তি দাশ
১৩ নভেম্বর, ২০১৯ ০৯:০৬:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্র্বত্য জেলার বিশিষ্ট সমাজসেবক অমল কান্তি দাশ সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। বুধবার সকালে চট্টগ্রামের জিইসি কনভেনশান হলে তিনি ২০১৮-১৯ অর্থ বছরে বান্দরবান পার্বত্য জেলার পক্ষে সেরা করদাতা হিসেবে এই সম্মাননা গ্রহণ করেছেন।

লংগদুতে ৫০ শয্যা হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
১৩ নভেম্বর, ২০১৯ ০৯:০৩:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ হতে ৫০ শয্যায় উন্নীতকরণ নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। বুধবার (১৩নভেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন। নবনির্মিত এ কমপ্লেক্সে হাসপাতাল ভবন, কনসালটেন্ট ডরমেটরী, নার্স ডরমেটরী ও স্টাফ ডরমেটরী নির্মাণ করা হবে।

কাপ্তাইয়ে আইডিবি প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশলী দিবস পালন
১৩ নভেম্বর, ২০১৯ ০৬:৫২:০২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। ‘মুক্তিযুদ্ধের প্রত্যাশিত সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ‘লার্নিং বাই ডুয়িং হোক শিক্ষার ভিত্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার বর্ণাঢ্য আয়োজনে কাপ্তাইয়ে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি)’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণপ্রকৌশল দিবস ২০১৯ পালন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা পরিষদের আর্থিক সহযোগিতার চেক বিতরণ
১৩ নভেম্বর, ২০১৯ ০৬:৩৩:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিষদ কতৃক বিভিন্ন জরুরী চিকিৎসা,দুর্যোগে ক্ষতিগ্রস্ত,মেধাবী শিক্ষার্থী ও গরিব দুস্থদের মাঝে আর্থিক সহযোগীতার চেক বিতরণ করা হয়েছে।

বান্দরবানে সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু
১৩ নভেম্বর, ২০১৯ ০২:০৫:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার সাংবাদিকদের জন্য ৩দিন ব্যাপী অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু হয়েছে। বুধবার (১৩  নভেম্বর) সকাল ৯টায় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের উদ্বোধন করেন বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গণি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions