বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

হয় সন্ত্রাসীরা বান্দরবানে থাকবে, আর না হয় বীর বাহাদুর : পার্বত্যমন্ত্রী
০৯ নভেম্বর, ২০১৯ ০৮:৩৮:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সন্ত্রাসীদের কোন আস্তানা বান্দরবানে হবে না,হয় সন্ত্রাসীরা বান্দরবানে থাকবে আর না হলে বীর বাহাদুর থাকবে এমনটাই মন্তব্য করেছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ঘূর্ণিঝড় বুলবুল এর কারণে থানচির নদীপথে পর্যটক ভ্রমনে প্রশাসনের নিষেধাজ্ঞা
০৯ নভেম্বর, ২০১৯ ০৮:৩৩:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে উপজেলা ও জেলা প্রশাসন। থানচি উপজেলার দুর্গম পর্যটন কেন্দ্রগুলির মধ্যে রাজা পাথর, রেমাক্রী, নাফাকুমসহ এসব ঝুঁকিপূর্ণ পর্যটন কেন্দ্রগুলি ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

বান্দরবান ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন
০৯ নভেম্বর, ২০১৯ ০৮:৩২:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের একাডেমী ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।
শনিবার বিকেলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের একাডেমী ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

কেপিএম শিশু বিদ্যালয়ে শিক্ষার্থীদের সংবর্ধণা
০৯ নভেম্বর, ২০১৯ ০৮:৩১:১০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের কেপিএম শিশু বিদ্যালয়ের আয়োজনে শনিবার কেপিআরসি মহিলা ক্লাবে উৎসবমুখর আয়োজনে বিদ্যালয়টির ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে।

তপোসুর সাংস্কৃতিক একাডেমীর গুণীজন সংবর্ধনা
০৯ নভেম্বর, ২০১৯ ০৭:০৭:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সামাজিক সংগঠন তপোসুর সাংস্কৃতিক একাডেমী তিনজন গুণী ব্যাক্তিকে সংবর্ধনা ও চিত্রাংকন প্রতিযোগিতা ও বার্ষিক সংগীত পরীক্ষার সনদপত্র বিতরণ করেছে।

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় রাঙামাটিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
০৯ নভেম্বর, ২০১৯ ০৫:১০:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় রাঙামাটিতে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় খাগড়াছড়িতে জরুরী প্রস্তুতি সভা অনুষ্ঠিত
০৯ নভেম্বর, ২০১৯ ০৫:০১:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ধেয়ে আসা ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় খাগড়াছড়িতে জরুরী প্রস্তুতি সভা করেছে জেলা প্রশাসন। শনিবার সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এপিবিএন স্পেশালাইজ ট্রেনিং সেন্টারে এন্টি টেরোরিজেম প্রশিক্ষণ কোর্স সম্পন্ন
০৯ নভেম্বর, ২০১৯ ০৪:৫৯:১৯

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি এপিবিএন স্পেশালাইজ  ট্রেনিং সেন্টারে ৫ সপ্তাহের এন্টি টেরোরিজেম প্রশিক্ষণ কোর্স- ১ আজ শনিবার শেষ হয়েছে। কোর্স সমাপনী উপলক্ষে আজ সকাল ১১টায় প্রশিক্ষার্থীদের মাঝে সদপত্র বিতরণ করা হয়।

পাহাড়ে র‌্যাব এর ব্যাটেলিয়ন স্থাপনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ
০৯ নভেম্বর, ২০১৯ ০৩:২৬:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রামে র‌্যাবের ব্যাটালিয়ন স্থাপনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে বাঙালী ভিত্তিক সংগঠন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ। সংগঠনের রাঙামাটি জেলা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম এক বিবৃতিতে বলেন, স্বাধীনতার পর থেকে এই পার্বত্য এলাকায় একটি কুচুক্রী মহল পার্বত্য অঞ্চলকে  বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করে আলাদা রাষ্ট্র বানানোর জন্য প্রতিনিয়ত গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions