বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাজনৈতিক দ্বন্দ্ব বন্ধে প্রধানমন্ত্রীর সুনজর ও প্রশাসনের নিরপেক্ষতা কামনা চাকমা রাজার
০৭ নভেম্বর, ২০১৯ ১২:২৮:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায় বলেছেন, পার্বত্য চট্টগ্রামে রাজনৈতিক দ্বন্দ্ব বন্ধে প্রধানমন্ত্রীর সুনজর ও প্রশাসনের নিরপেক্ষতা বজায় থাকলে অনেক সমস্যার সমাধান সম্ভব।

র‌্যাবের ব্যাটালিয়ন হচ্ছে পাহাড়ে
০৭ নভেম্বর, ২০১৯ ১২:১০:৩৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পুলিশ অধিদফতরের আওতাধীন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাংগঠনিক কাঠামোতে একটি স্থায়ী পার্বত্য ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) জন্য ৬৭৭ জন জনবল অনুমোদন করা হয়েছে।

বান্দরবানে সড়ক ধসে বাস খাদে, ঘন্টাখানেকের জন্য যান চলাচল বন্ধ
০৭ নভেম্বর, ২০১৯ ১০:৫৭:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান- চট্টগ্রাম সড়কের রেইচা এলাকার থলিপাড়ার মুখে সড়ক ধসে যাওয়ায় একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে সড়ক যোগাযোগ ঘন্টাখানেক বন্ধ ছিল। তবে এই ঘটনায় নিহত ও আহতের কোন খবর পাওয়া যায়নি।

রাঙামাটি রাজবনবিহারে ২দিনব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু
০৭ নভেম্বর, ২০১৯ ০৭:২১:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব কঠিন চীবর দানোৎসব ঘিরে রাঙামাটির রাজবন বিহারে নামছে পুণ্যার্থীর ঢল। বৃহস্পতিবার বাংলাদেশের প্রধান এ বৌদ্ধধর্মীয় প্রতিষ্ঠানে শুরু হয়েছে দুই দিনব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব। ২৪ ঘন্টার মধ্যে চীবর (গেরুয়া বস্ত্র) তৈরি শেষ করে তা দান করার মধ্য দিয়ে এ মহাপুণ্যাযজ্ঞ শেষ হবে আজ (শুক্রবার)।

বান্দরবানে কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৯ ০৭:১৬:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের রোয়াংছড়ি বাস স্টেশন সংলগ্ন  বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের উদ্যোগে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের আয়োজনে যথাযথ ধর্মীয় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে এই কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়।

বান্দরবানে আমন ধানের ফলন বৃদ্ধির লক্ষে মাঠ দিবস অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৯ ০৭:১১:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ব্রি ধান ৮৭ জাতের আমন ধানের ফলন বৃদ্ধির লক্ষ্যে মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান কৃৃষি সম্প্রসারণ অধিদপ্তর সদর উপজেলার সহযোগীতায় এবং  বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি) গাজীপুর এর আয়োজনে  সদর উপজেলার রাজবিলা ইউনিয়নো উদালবনিয়া এলাকায় আমন ধান জাত ব্রি ধান ৮৭ এর উপর মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে খাগড়াছড়ি বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৯ ০৬:১১:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ৭নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন। দিবসটি উপলক্ষে বৃহষ্পতিবার সকালে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

লামায় মোটর সাইকেল চালক হত্যার ঘটনায় আটক ২
০৭ নভেম্বর, ২০১৯ ০৬:১০:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ভাড়ায় চালিত এক মোটর সাইকেল চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে, মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকান্ড করা হয় বলে জানায় পুলিশ।

খাগড়াছড়ির জেলা ঘোষনার ৩৭ বছর পূর্তিতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি
০৭ নভেম্বর, ২০১৯ ০৬:০৯:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা ঘোষনার ৩৭ বছর পূর্তি উপলক্ষ্যে র‌্যালি ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি পালিত হয়েছে। দিনটি উপলক্ষে বৃহষ্পতিবার সকালে স্থানীয় সংগঠন ব্লাড ডোনারস এসোসিয়েশনের উদ্যোগে শহরে একটি র‌্যালি বের করা হয়।

১৫ বছর পর প্রাণ ফিরে পেল রাঙামাটি শহরের একমাত্র শিশু পার্ক
০৭ নভেম্বর, ২০১৯ ০৫:৫৯:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আইনি জটিলতায় ঝুলে থাকা রাঙামাটিবাসীর দীর্ঘদিনের দাবী রাঙামাটি  শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। দীর্ঘ ১৫ বছর  বুধবার সকালে রাঙামাটির একমাত্র শিশু পার্কটি উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর প্রাণ ফিরে পেল শিশু পার্কটি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions