শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লামায় মোটর সাইকেল চালককে কুপিয়ে হত্যা
০৬ নভেম্বর, ২০১৯ ১২:১৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় এক মোটর সাইকেল ড্রাইভারকে খুর দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকান্ড করা হয়েছে বলে জানিয়েছেন লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম সরকার।

রাঙামাটিতে শুক্রবার ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে সর্ববৃহৎ জশনে জুলুছ অনুষ্ঠিত হবে
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৫৯:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে রাঙামাটিতে তিন পার্বত্য জেলার সর্ববৃহৎ জশনে জুলুছ (বর্ণাঢ্য র‌্যালি) অনুষ্ঠিত হবে।

জাবিতে হামলার প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রজোটের বিক্ষোভ
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৫৭:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট। বুধবার সকাল ১১টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রজোটের নেতারা।

খাগড়াছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৫৬:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়” প্রতিপাদ্যে পাহাড়ী জনপদ খাগড়াছড়িতে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ। বুধবার সকালে খাগড়াছড়ি ফায়ার সার্ভিস ভবনে সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এনডিসি কোর্সে অংশগ্রহণকারীদের সাথে জেলা পরিষদের মতবিনিময়সভা অনুষ্ঠিত
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৫৪:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সফররত ন্যাশনাল ডিফেন্স কলেজ, বাংলাদেশ (এনডিসি) ২০১৯ কোর্সে অংশগ্রহণকারী ৪২জনের একটি প্রশিক্ষণার্থী দলের সাথে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান সদরের লেমুঝিড়ি আগা পাড়া বৌদ্ধ বিহারের কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৫৩:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের লেমুঝিড়ি আগা পাড়া বৌদ্ধ বিহারের দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব বুধবার সকাল থেকে বিহার প্রাঙ্গনে দিনব্যাপী উদ্যাপিত হয়েছে। বান্দরবান সদরের লেমুঝিড়ি আগা পাড়া বৌদ্ধ বিহারের দায়ক-দায়িকাবৃন্দের আয়োজনে লেমুঝিড়ি আগা পাড়া বৌদ্ধ বিহারের দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়।

বাইশারীতে রাবার ড্রাম প্রকল্পের কারণে বিলীনের পথে শতাধিক বাড়িঘর ও কৃষি জমি
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৫০:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের রাজঘাট এলাকায় ফারিখালের উপর একটি রাবার ড্রাম নির্মাণ করার জন্য খালের দুই পাড় কেটে ফেলে রেখেছে ঠিকাদারি প্রতিষ্ঠান,আর এতে দিন দিন খালে বিলীন হচ্ছে সড়ক, বাড়িঘর ও কৃষি জমি। দ্রুত রাবার ড্রামের কাজ শেষ করে এলাকার অস্তিত্ব রক্ষার দাবি জানিয়েছে স্থানীয় বাসিন্দা ও জনপ্রতিনিধিরা।

বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জগদ্বাত্রী পূজা অনুষ্ঠিত
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৪৭:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে শুরু হয়েছে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জগদ্বাত্রী পূজা।  মঙ্গলবার সকালে বান্দরবান কেন্দ্রীয় মন্দিরের নিজস্ব ভুমিতে এই পূজা শুরু হয় ।

বিএনপির নেতৃত্বেই উদ্ধার হবে গণতন্ত্র
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৪৪:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির “সদর পৌর কমিটির সম্মেলন ২০১৯” অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কেন্দ্রীয় বিএনপির নেতা সাদেক হোসেন খোকার মৃত্যুতে ১ মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে সম্মেলন শুরু হয়।   

বান্দরবানে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত
০৬ নভেম্বর, ২০১৯ ১০:৪০:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “মোবাইল আসক্তি, প্রযুক্তির অপব্যবহার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions