শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কাল শহর আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা
১৮ অক্টোবর, ২০১৯ ০১:৩০:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন ১৯ অক্টোবর শনিবার বান্দরবান রাজার মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই উপলক্ষে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে দলটির নেতাকর্মীরা।

কাপ্তাইয়ের কেপিএম জামে মসজিদকে এডিবির অর্থায়নে ‘খাটিয়া’ প্রদান
১৮ অক্টোবর, ২০১৯ ০১:২৯:০৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। মৃত্যুর পর মানুষের শেষ ঠিকানা হলো কবর, মৃত ব্যক্তিকে সেই কবরে নেওয়ার খাটিয়া নষ্ট হওয়ায় সৃষ্টি হয় সমস্যা। সমস্যা সমাধানে এগিয়ে আসে কাপ্তাই উপজেলা ও চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ। উপজেলা ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে এডিবি’র অর্থায়নে শুক্রবার জুমার নামাজের পর চন্দ্রঘোনা ইউনিয়নের আওতাধীন বারঘোনা কেন্দ্রীয় ‘কেপিএম জামে মসজিদে’ প্রায় ৩৫ হাজার টাকা ব্যয়ে খাটিয়াটি নির্মাণ করা একটি খাটিয়া প্রদানের ব্যবস্থা করা হয়।

শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে নৌকা বাইচ অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০১৯ ০১:২৪:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা কমিটির আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর অর্থায়নে রাঙামাটিতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জুরাছড়ি সুবলং শাখা বন বিহারে কঠিন চীবর দান উৎসব অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০১৯ ০১:২২:০২

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। উপস্থিত হাজারো বৌদ্ধ পুণ্যাথীর সাধু-সাধু-সাধু উচ্চারণ আর সকল প্রাণীর সুখ-শান্তি-মঙ্গল কামনা এবং সকল প্রকার অশুভ শক্তি থেকে দেশ ও জাতিকে রক্ষায় বিশেষ প্রার্থনার মধ্যে নিয়ে গতকাল শুক্রবার(১৮ সেপ্টেম্বর) জুরাছড়ি সুবলং শাখা বন বিহারের দু’দিনব্যাপী দানোত্তম কঠিন চীবর দান উৎসব সমাপ্ত হয়েছে।

বান্দরবানে শেখ রাসেলের ৫৫ তম জন্মবার্ষিকী উদযাপন
১৮ অক্টোবর, ২০১৯ ০১:২০:৩৫

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে ।

খাগড়াছড়ির য়ংড বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০১৯ ০৮:৩৪:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তিন মাসের বর্ষাবাস (উপোস) শেষে খাগড়াছড়ি শহরের ঐতিহ্যবাহী য়ংড বৌদ্ধ বিহারে দিনব্যাপী নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে কঠিন চীবর দানোৎসব  অনুষ্ঠিত হয়েছে। এ সময় বিহার প্রাঙ্গনে কয়েক হাজার পুন্যার্থীর ভীড় জমে। সাধু সাধুতে ধ্বনিতে তারা বিশেষ প্রার্থনায় মিলিত হন।

পার্বত্যমন্ত্রীর মাতা মা চ য়ই এর সাপ্তাহিক ক্রিয়া অনুষ্ঠিত
১৮ অক্টোবর, ২০১৯ ০৮:৩৩:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির মাতা মা চ য়ই এর সাপ্তাহিক ক্রিয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে যুবকের মৃত্যু
১৮ অক্টোবর, ২০১৯ ০৮:৩১:০৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম শিপন মিয়া (২২)। শুক্রবার সকালে কাপ্তাই-রাঙামাটি সড়ক এবং নৌ-বাহিনী ক্যাম্প রোড সংলগ্ন বনশিল্প উন্নয়ন কেন্দ্রের পরিচালকের বাংলোর বারান্দার পাশে ঘটনাটি ঘটে। নিহত শিপন কাপ্তাই নতুনবাজার ঢাকাইয়া কলোনির বাসিন্দা আজগর আলীর ছেলে। কাপ্তাই পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিউর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

খাগড়াছড়িতে শেখ রাসেলের ৫৫তম জন্ম দিন পালিত
১৮ অক্টোবর, ২০১৯ ০৮:২৮:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়ছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫ তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। শেখ রাসেলের ৫৫ তম জন্ম বার্ষিকী এই উপলক্ষে ১৮ অক্টোবর শুক্রবার সকালে জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমীর যৌথ আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি হলে  সাংকৃতিক অনুষ্ঠান, আবৃত্তি, চিত্রাংকনসহ বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য বিভিন্ন প্রতিযোগিতা এবং শেখ রাসেলের সম্পর্কিত আলোচনা সভা  ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions