বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯

দাওয়াত দেয়া সত্বেও আসেননি সন্তু লারমা
১৭ অক্টোবর, ২০১৯ ১১:৫৭:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে দুইদিনব্যাপী বিশেষ আইন শৃঙ্খলা সভার দ্বিতীয় দিন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির সভাপতি জ্যোতিরিন্দ্র বোধি প্রিয় ওরফে সন্তু লারমাকে দাওয়াত দেয়া সত্বেও তিনি আসেননি এবং তার কোন প্রতিনিধি পাঠাননি।

পার্বত্য জেলা পরিষদের নির্বাচন দাবি চেয়ারম্যানদের
১৭ অক্টোবর, ২০১৯ ১১:৩৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তিন পার্বত্য জেলা পরিষদের নির্বাচন দাবি করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

পাহাড়ে সন্ত্রাসী ও চাঁদাবাজদের গডফাদারদের জন্য ভয়ংকর দিন অপেক্ষা করছে : স্বরাষ্ট্রমন্ত্রী
১৭ অক্টোবর, ২০১৯ ০৬:৪১:৪৭

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, পাহাড়ে যারা সন্ত্রাস,চাঁদাবাজি, খুন অপহরন করে সামনে তাদের জন্য ভয়ংকর দিন অপেক্ষা করছে, আপনারা কেউ রেহাই পাবেন না, আমরা তাদের চিহিৃত করব। এসব অপকর্মের সাথে যে সব গডফাদার জড়িত তাদেরও আইনের আওতায় আনা হবে এবং বিচারের মুখোমুখি দাঁড় করানো হবে।

বান্দরবানে বন্ধ মিনি মৎস্য হ্যাচারীর কার্যক্রম, ভোগান্তিতে মাছ চাষীরা
১৭ অক্টোবর, ২০১৯ ০৬:৩৮:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রকল্পের মেয়াদ শেষ হওয়ায় বন্ধ রয়েছে বান্দরবানের মিনি মৎস্য হ্যাচারী,দীর্ঘদিন বন্ধ থাকায় নষ্ট হচ্ছে সরকারের কোটি টাকার সম্পদ আর  হ্যাচারী থেকে মাছের পোনা না পাওয়ায় ক্ষতিগ্রস্থ হচ্ছে স্থানীয় মাছ চাষী ও ব্যবসায়ীরা।

শত্রুতার আগুনে পুড়ল অসহায় মহিলার বসতঘর
১৭ অক্টোবর, ২০১৯ ০৬:৩৬:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের মেরাখোলা হিন্দু পাড়া এলাকায় আগুন লেগে গুন্না নাথ (৫৫) নামে এক স্বামী পরিত্যক্ত, নিঃসন্তান ও অসহায় মহিলার ঘর পুড়ে গেছে।

দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয়ে জেলা পরিষদের ল্যাপটপ বিতরণ
১৭ অক্টোবর, ২০১৯ ০৬:৩৪:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তথ্য সংরক্ষণ ও দাপ্তরিক কাজের গতিশীলতা বাড়ানোর লক্ষ্যে রাঙামাটি বিলাইছড়ি উপজেলার দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে একটি ল্যাপটপ ও প্রিন্টার বিতরণ করা হয়েছে।

প্রত্যাহারকৃত সেনা ক্যাম্প এর স্থলে প্রয়োজনে বিজিবি ও পুলিশ বাড়ানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিওসহ)
১৭ অক্টোবর, ২০১৯ ০১:২৪:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শান্তি চুক্তিকে ফলো করে আমরা পাহাড়ে শান্তি নিয়ে আসব, শান্তি চুক্তির দাবি অনুযায়ী যেখান থেকে সেনা ক্যাম্প প্রত্যাহার করা হয়েছে,কিন্তু প্রয়োজনবোধে সেখানে বিজিবি ও পুলিশ বাহিনী থাকবে শান্তির জন্য। সেনাবাহিনীর ক্যাম্পগুলো চলে গেছে বলে সেখানে শান্তি শৃঙ্খলা থাকবে না, এমন চিন্তাই করবেন না,সে জায়গায় না হয় তার আশেপাশে আমরা পুলিশ ক্যাম্প স্থাপন করে দেব যাতে করে র‌্যাব, পুলিশ ও বিজিবি কাজ করতে পারে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions