শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়ি ও লংগদু উপজেলার দূর্গা পুজোমন্ডপ পরিদর্শনে জেলা পরিষদ চেয়ারম্যান
০৬ অক্টোবর, ২০১৯ ০১:০৫:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, আওয়ামী লীগ সরকার সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে সকল ধর্ম-বর্নের মানুষের সহঅবস্থানে সরকার বিশ্বাসী। তিনি বলেন, ধর্ম যার যার আনন্দ উৎসব সবার। দেশের সনাতন ধর্মাবলম্বীরা শান্তিপূর্ণ এবং নির্বিঘ্নে শারদীয় দূর্গোৎসব পালন করে আসছে। এটা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে।

খাগড়াছড়িতে স্ত্রী নির্যাতন মামলায় স্বামীর ১০ বছরের সশ্রম কারাদন্ড
০৬ অক্টোবর, ২০১৯ ০১:০৩:৩৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে স্ত্রীর করা নারী নির্যাতন মামলায় স্বামীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।
রোববার বিকাল সাড়ে ৩টার দিকে জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক রেজা মোঃ আলমগীর হাসান এই রায় প্রদান করেন।

রাঙামাটি ছাত্র ইউনিয়নের সম্মেলন ১১ অক্টোবর
০৬ অক্টোবর, ২০১৯ ০১:০১:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা শাখা ছাত্র ইউনিয়নের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে আগামী ১১ অক্টোবর (শুক্রবার)। এদিন সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত ও সংগঠন সংগীত পরিবেশনের মাধ্যমে ২১তম জেলা সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা হবে। এর পর বণার্ঢ্য র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এবারের সম্মেলনের স্লোগান- ‘বন্ধু মিছিলে এসো ধরো স্লোগান, রুখো সন্ত্রাস-দখলদারিত্ব-শিক্ষা বাণিজ্য-আগ্রাসন’।

পার্বত্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ করল নব গঠিত পৌর ও কলেজে ছাত্রলীগের নেতৃবৃন্দ
০৬ অক্টোবর, ২০১৯ ০১:০০:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৩০০ নং পার্বত্য বান্দরবান সংসদীয় আসন থেকে  পরপর ৬ষ্ঠ বারের মত নির্বাচিত জাতীয় সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর  উসেশিং এমপি এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে  বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান  পৌরসভা শাখা ও বান্দরবান সরকারি কলেজ  ছাত্রলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

বিদেশে পাঠানোর নামে প্রতারণামূলক অর্থ আত্মসাতের অভিযোগ বন প্রহরীর বিরুদ্ধে
০৬ অক্টোবর, ২০১৯ ১২:৫৫:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রধান বন সংরক্ষকের নাম ভাঙিয়ে ইতালি নেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারনা করে আত্মসাতকৃত ১৪ লক্ষ ৮০ হাজার টাকা ফেরতসহ খাগড়াছড়ি বন বিভাগের কর্মরত নৈশ প্রহরী মো. আবু জাফরের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে প্রতারণার শিকার মো. আবু জোহা।

লংগদুতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন দীপংকর তালুকদার এমপি
০৬ অক্টোবর, ২০১৯ ০৬:৪৫:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু মাইনীমুখ বাজারের ঢাকাইয়া টিলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৬২  পরিবারদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন রাঙামাটির সংসদ সদস্য  দীপংকর তালুকদার । আজ রোববার সকালে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মাইনীমুখের ঢাকাইয়াটিলা পরিদর্শন করেন ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বান্দরবানে সাড়ম্বরে চলছে দুর্গোৎসব, পুজামন্ডপ পরিদর্শন করেছেন পার্বত্যমন্ত্রী
০৬ অক্টোবর, ২০১৯ ০৬:৩৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে চলছে ব্যাপক আয়োজন।

বান্দরবানে কৃষকলীগের সভাপতির নেতৃত্বে মাছ ব্যবসায়ী সমিতির অফিস দখলের অভিযোগ
০৬ অক্টোবর, ২০১৯ ০৬:২৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বাজার পৌর মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি ও পৌর কৃষকলীগের সভাপতি মো: আবু তাহের এর নেতৃত্বে ক্ষমতার অপব্যবহার করে রাতের আধারে বান্দরবান বাজার পৌর মাছ ব্যবসায়ী সমিতির অফিস ঘর এর দেওয়াল ভেঙ্গে দোকান বানিয়ে অবৈধ ভাবে ভাড়া দেওয়ার অভিযোগ উঠেছে।

জুরাছড়িতে জন্ম নিবন্ধন দিবস পালিত
০৬ অক্টোবর, ২০১৯ ০৬:২৫:৪৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। ‘‘জন্ম নিবন্ধন শিশুর অধিকার-বাস্তবায়নের দায়িত্ব সবার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জুরাছড়িতে জম্ম নিবন্ধন দিবস উপলেক্ষে সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions