বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০১:০০:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষক ও সহকারী শিক্ষক নিয়োগ  নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ২০শে সেপ্টেম্বর এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলে ও  অনিবার্য কারণ দেখিয়ে তা স্থগিত করা হয়।

রাঙামাটিতে প্রকাশ্যে ধুমপান করায় ৬ব্যক্তিকে জরিমানা
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১১:৫১

সিএইচটি চুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন ডিসি অফিস ক্যান্টিনের সামনে প্রকাশ্যে ধুমপান করার দায়ে ৬ব্যক্তিকে আর্থিক জরিমানা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রল্লব হোম দাশ। সোমবার দুপুরে জেলা প্রশাসনের ক্যান্টিন এর সামনে প্রকাশ্যে ধুমপান করতে দেখে তাদের  জরিমানা করা হয়েছে।

বিরোধপূর্ণ জমি নিজেদের দাবী করেছে একে দেওয়ানের পরিবার
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৫৩:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকায় বিরোধপুর্ণ জমি নিয়ে সংবাদ সম্মেলন করে জমিটি তাদের বলে দাবি করেছে আরেক দাবিদার প্রয়াত একে দেওয়ানের পরিবার। গত ১৩ সেপ্টেম্বর রাতে বিরোধপুর্ণ জায়গাটি কতিপয় যুবলীগের নেতাদের সহায়তা দখল করে নেয় একে দেওয়ানের পরিবার।

যামিনীপাড়ায় বিজিবি’র কাবাড়ি প্রতিযোগীতা ২০১৯ উদ্বোধন
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:২৬:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩বিজিবি) সদর দপ্তরের শুরু হয়েছে বিজিবি কাবাডি প্রতিযোগিতা-২০১৯।

বান্দরবানে দুদকের অভিযানে সদর উপজেলা যুবলীগ সভাপতি ক্যচিং অং মার্মা গ্রেফতার
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৬:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রতারনা ও জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে বান্দরবান সদর উপজেলা যুবলীগ সভাপতি ক্যচিং অং মার্মাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী : সোলায়মান আলম শেঠ
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৪:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ বলেছেন,জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। কারণ জাতীয় পার্টির কর্ণধার তিনি। তিনি পার্টির প্রেরণা।

চার বছর পর হতে যাচ্ছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সম্মেলন
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৩০:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। গঠনতান্ত্রিক মেয়াদ উত্তীর্ণের প্রায় চার বছর পর খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সম্মেলনের প্রস্তুতি শুরু হয়েছে। বিগত ২০১৫ সালের ১ জুন অনুষ্ঠিত সম্মেলনের মাধ্যমে টেকো চাকমাকে সভাপতি ও জহির উদ্দিন ফিরোজকে সা: সম্পাদক করে গঠিত কমিটির ১২১ সদস্যের বেশিরভাগের ছাত্রত্ব যেমন চলে গেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions