শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে বন্ধের পথে দুটি ঐতিহ্যবাহী স্কুল, এমপিও ভুক্তি করার দাবি
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩২:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি : রাঙামাটি পার্বত্য জেলার আওতাধীন কাপ্তাই উপজেলার শিল্প এলাকা হিসেবে পরিচিত কর্ণফুলি পেপার মিল ও কর্ণফুলি রেয়ন মিলে কর্মরত কর্মকর্তা, শ্রমিক-কর্মচারীদের সন্তানদের শিক্ষা নিশ্চিতকরনের লক্ষ্যে গড়ে উঠে ঐতিহ্যবাহী কেপিএম স্কুল এবং কেআরসি স্কুল।

নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা অধ্যক্ষের উপর অন্য শিক্ষকদের হামলা, শিক্ষার্থীদের বিক্ষোভ
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫২:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল আলিম ইনস্টিটিউট মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ সৈয়দ হোসাইনের ওপর হামলার অভিযোগ উঠেছে একই প্রতিষ্ঠানের চার শিক্ষকের বিরুদ্ধে।

সরকার আন্তরিক বলেই সংঘাত বন্ধে পার্বত্য চুক্তি করেছে : কংজরী চৌধুরী
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫৯:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষে মিলেনিয়াম ভাইবোনছড়া উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করা হয়েছে।  শনিবার দুপুরে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

আলীকদমে নৌকা ডুবিতে নিখোঁজ নারী শ্রমিকের লাশ উদ্ধার
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫৭:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে নিখোঁজ দুই নারী শ্রমিকের মধ্যে মুন্নি আক্তার (২৬) নামের এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে চৈক্ষ্যং খালের মুখে মাতামুহুরী নদীর চরে ওই নারী শ্রমিকের লাশ পাওয়া যায়।

জাপা’র রাঙামাটি জেলার ১০ উপজেলা ও ২ পৌরসভার আহবায়ক কমিটি গঠিত
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:০৭:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা জাতীয় পার্টি এবং ১০ উপজেলা ও ২ পৌরসভা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। জেলা জাতীয় পার্টির সদস্য সচিব  জ্যোতি বিকাশ চাকমা প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তি বলা হয়, চলতি বছরের ২৬শে ফ্রেব্রুয়ারী ২০১৯ ইং তারিখ জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি কর্তৃক রাঙামাটি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

অভিভাবক ও শিক্ষকদের সমন্বয়ে একজন শিক্ষার্থী ভালো ছাত্র হিসাবে গড়ে উঠতে পারে : জেলা প্রশাসক
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:২২:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেছেন, অভিভাবক ও শিক্ষকদের সমন্বয়ে একজন ভালো ছাত্র গড়ে উঠা সম্ভব, শিক্ষক এবং অভিভাবকরা যদি তাদের দায়িত্বের প্রতি সচেষ্ট না হন, তাহলে একজন ভালো ছাত্র সৃষ্টি হওয়ায় তো দুরের কথা শিক্ষা জীবনটাই বিফলে যাবে।

জমি উদ্ধার করা না হলে মঙ্গলবার অবরোধের ডাক
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:০৯:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রাতের আঁধারে বিএনপি নেতার জায়গা আওয়ামীলীগের কতিপয় নেতা দখল করার অভিযোগ উঠেছে। শুক্রবার দিনের বেলায় জায়গা দখল করতে গেলে স্থানীয়দের বাঁধা এবং  প্রশাসনের তৎপরতার কারনে দখল করতে পারেনি, কিন্তু গভীর রাতে সবাই যখন ঘুমিয়ে পড়ে তখন দখলবাজরা জায়গা দখল করে নেয়।

বান্দরবানের পুলিশ সদস্য দোলন সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:০৭:০০

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পুলিশে কর্মরত কনস্টেবল মো:মেহেদী হাসান দোলন। ২০১৬ সালে এসএসসি পাশ করে যোগ দেয় বাংলাদেশ পুলিশে। যোগদানের পর ট্রেনিং শেষ করে প্রথম পোস্টিং নিয়ে বান্দরবান পুুলিশ লাইনে রির্জাভ অফিসে কর্মরত রয়েছে। পুলিশে চাকুরী পাওয়ার পর থেকেই দেশসেবা ও মানব সেবার ব্রত নিয়ে এগিয়ে যায় এই মো: মেহেদী হাসান দোলন। অসহায় ও দরিদ্র মানুষের জন্য সবসময় কিছু করার চিন্তা নিয়ে এগুতো থাকে প্রতিনিয়িত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions