শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

পাকুয়াখালীতে গণহত্যার শিকার নিহতদের স্মরণে দোয়া মাহফিল
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:২৭:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে পাকুয়াখালী গণহত্যায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় রাঙামাটি কোটর্  বিল্ডিং এলাকার কালেক্টর জামে মসজিদে বাদে আছর দোয়া ও মিলাদ মাহফিল পার্বত্য অধিকার ফোরাম ও পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের যৌথ উদ্যোগে আয়োজন করা হয়।

মাতৃভাষায় শিক্ষার এক বছরের অভিজ্ঞতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৪৫:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। :খাগড়াছড়িতে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর মাতৃভাষায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক বছরের শিক্ষা কার্যক্রমের অভিজ্ঞতার উপর সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ির ক্ষুদ্র নৃ গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের হল রুমে সেমিনারের আয়োজন করা হয়।

লামায় মাটির দেয়াল চাপায় বৃদ্ধ নিহত
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৪৬:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার গজালিয়ায় মাটির ঘরের দেয়াল চাপা পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছে। সোমবার (০৯ সেপ্টেম্বর) সকালে গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ মো.বানু মিয়া (৯৫) সাপমারা ঝিরি এলাকার মৃত মো. ওসমান ও মৃত ফাতেমা বেগমের ছেলে। নিহত বৃদ্ধ মো.বানু মিয়া তার মৃত ভাই আনু মিয়ার ছেলে মৃত ওহিদ মিয়ার পরিবারে বাস করতেন।

পাকুয়াখালী হত্যাকান্ডের বিচার দাবিতে খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের বিক্ষোভ
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৪৫:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দীর্ঘ ২৩ বছরেও রাঙামাটির লংগদু উপজেলার পাকুয়াখালীতে ৩৫ বাঙ্গালী কাঠুরিয়াকে হত্যার বিচার না হওয়ার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions