শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটির শুভলং এর শিলার ডাক ঝর্নায় দুর্বৃত্তের হামলায় ২ কর্মচারী আহত
২৩ অগাস্ট, ২০১৯ ১১:৪২:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে অজ্ঞাত দুর্বৃত্তদের হামলায় স্থানীয় দুই পর্যটন কর্মচারী আহত হয়েছে, তাদের রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- ছালেহ ছিদ্দিক শফি (২৮) ও শুভ প্রিয় দেওয়ান (২৭)। শুক্রবার বিকালের দিকে জেলার বরকল উপজেলার শিলার ডাক নামক এলাকায় এ ঘটনা ঘটে।

রোয়াংছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী
২৩ অগাস্ট, ২০১৯ ০৭:১৩:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের সাথে থাকুন। সন্ত্রাস ও জঙ্গীবাদ করে কখনো উন্নয়নকে বাঁধাগ্রস্থ করা যাবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সনাতন ধর্মালম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বান্দরবানে শোভাযাত্রা
২৩ অগাস্ট, ২০১৯ ০৭:১২:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উৎসব আনন্দে সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব নানা আয়োজনে পালিত হচ্ছে পার্বত্য জেলা বান্দরবানে।

বাঘাইছড়িতে সেনাবাহিনীর সাথে গোলাগুলিতে ইউপিডিএফের শীর্ষ সন্ত্রাসী সুমন চাকমা নিহত
২৩ অগাস্ট, ২০১৯ ০৬:০৫:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট উজু বাজার এলাকায় টইলরত সেনাবাহিনীর গাড়ির উপর সন্ত্রাসীরা গুলি করলে সেনাবাহিনীর পাল্টা গুলিতে একজন সন্ত্রাসী মারা যায়।   

সনাতন ধর্মালম্বীদের জন্মাষ্টমী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
২৩ অগাস্ট, ২০১৯ ০৬:০৪:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হিন্দু সনাতন ধর্মালম্বীদের জন্মাষ্টমী উপলক্ষে রাঙামাটিতে জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। সকালে রাঙামাটি শাহ উচ্চ বিদ্যালয়ে মাঠে জন্মষ্টমী উপলক্ষে মনোজ্ঞ ধর্মীয় অনুষ্ঠান ও মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions