মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০১৯

পার্বত্য চট্টগ্রাম: মৃত্যুর মিছিল শেষ হবে একদিন ! -প্রদীপ চৌধুরী
১২ অগাস্ট, ২০১৯ ০৯:৪৪:১৮

গত রোববার মধ্য রাতে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরের বাবুপাড়ায় প্রতিপক্ষ সশস্ত্র দুর্বৃত্তদের গুলিতে দু’দুটো তরুণের প্রাণ অকালে ঝরে গেছে। প্রায় প্রতিনিয়তই পাহাড়ে অবৈধ অস্ত্রের ছোঁড়া বারুদের উত্তাপে মানুষের জীবন বিপন্ন হচ্ছে। চাঁদাবাজি আর সন্ত্রাসে অতিষ্ঠ জনজীবন। তারই ধারাবাহিকতায় মৃত্যু’র মিছিলে যোগ হলো আরও দুটি প্রাণ আরও দুটি নাম। শতসিদ্ধি চাকমা ও এনো চাকমা। এই তালিকা দিনকে দিন দীর্ঘ হতে চলেছে।

জেএসএস এমএন লারমা গ্রুপের ২ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ, এখনো মামলা হয়নি, গ্রেফতারও নেই
১২ অগাস্ট, ২০১৯ ০৬:৫৫:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে রোববার দিবাগত রাতে জেএসএস এমএন লারমা গ্রুপের ২ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে সংগঠনটির নেতা কর্মীরা।  সোমবার দুপুরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি বাবু পাড়া থেকে শুরু হয়ে চৌমুহনী সদরে এসে শেষ হয়,  এসময় জেএসএস এমএন লারমা দলের নেতারা এই হত্যাকান্ডের জন্য সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস কে দায়ী করেন এবং দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান।

রাঙামাটি পৌর শহরে ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত
১২ অগাস্ট, ২০১৯ ০৬:৫২:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।সারা দেশের ন্যায় রাঙামাটিতেও মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আযহা যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ঈদুল আযহার দিনে রাঙামাটি পৌর শহরে ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। ঈদ গা মাঠে নামাজ অনুষ্ঠানের কথা থাকলেও বৃষ্টির কারনে বেশ কিছু জামাত মসজিদে অনুষ্ঠিত হয়।

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদ-উল আযহা উদযাপন
১২ অগাস্ট, ২০১৯ ০৬:৫০:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বান্দরবানে পবিত্র ঈদ-উল আযহা এর ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটির বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস এমএন লারমা গ্রুপের ২ নেতা নিহত
১২ অগাস্ট, ২০১৯ ০১:৪৬:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জেএসএস  এমএন লারমা গ্রুপের ২নেতাকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। রোববার (১১ আগষ্ট) দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলায়  বাবু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions