রবিবার | ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জগন্নাথ দেবের উল্টো রথযাত্রা অনুষ্ঠিত
১২ জুলাই, ২০১৯ ০৯:৫৫:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী জগন্নাথদেবের উল্টো রথযাত্রা নানা আয়োজনের মাধ্যমে পালন করেছে বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা।

টানা বৃষ্টিতে যৌবন ফিরে পেয়েছে শুভলং ঝর্না
১২ জুলাই, ২০১৯ ০৯:৫৪:২৫

লিটন শীল, রাঙামাটি। রাঙামাটিতে গত কয়েকদিনের টানা বৃষ্টির ফলে পুরোনো যৌবন ফিরে পেতে শুরু করেছে বরকল উপজেলার সুবলং শিলার ডাক নামক ঐতিবাহী এই ঝর্ণাটি।

বন্যা দূর্গতদের মাঝে খাবার বিতরণ করলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী
১২ জুলাই, ২০১৯ ০৯:৫৩:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে টানা বৃষ্টির কারণে  তলিয়ে যাওয়া  বিভিন্ন নিচু এলাকার আশ্রয় কেন্দ্র গুলোতে থাকা লোকজনের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

বাঘাইছড়িতে বন্যা দুর্গতদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান
১২ জুলাই, ২০১৯ ০৯:৫২:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে গত কয়েকদিনের টানা বৃষ্টির ফলে নিম্নাঞ্চল প্লাবিত হওয়ার পর বিভিন্ন আশ্রয় কেন্দ্রগুলোতে থাকা প্রায় সাড়ে তিনশতাধিক প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে নগদ ৫শত টাকা আর্থিক সহায়তা, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরন ট্যাবলেট প্রদান করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

গ্রামীণ সড়ক ও কালভার্ট ক্ষতিগ্রস্ত, পাহাড় ধসের আশঙ্কায় সাজেক সহ পর্যটন কেন্দ্রে সর্তকতা জারি
১২ জুলাই, ২০১৯ ০৪:০১:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলায় বৈরি আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে। শুক্রবার সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্টি থাকলেও দুপুরের পর আবারও ভারী বর্ষণ শুরু হয়েছে। খাগড়াছড়ি জেলা সদর ও পানছড়ি উপজেলার নিম্নাঞ্চল থেকে পানি সরে যাওয়ায় বসতবাড়িতে ফিরে গেছে লোকজন।

বান্দরবানে টানা বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত,৪ দিন ধরে সড়ক যোগাযোগ বিছিন্ন
১২ জুলাই, ২০১৯ ০৩:৫৯:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গত কয়েকদিনের টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে জেলার সাংগু ও মাতামহুরী নদীতে পানি বেড়ে নিম্মাঞ্চলের কয়েক শত ঘরবাড়ি পানিতে তলিয়ে গেছে। প্রবল বর্ষনে জেলার বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা সৃষ্টি হয়ে সড়কে পানি জমে গেছে।  আর এত দুর্ভোগে পড়েছে অসংখ্য জনসাধারণ।

রাঙামাটি খাগড়াছড়ি সড়কে সুরঙ্গ, ভারি যানবাহন চলাচল বন্ধ রয়েছে
১২ জুলাই, ২০১৯ ০৩:৫৭:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুক্রবার  সকাল থেকে রাঙামাটিতে বৃষ্টি না হলেও গেলো কয়েকদিনের টানা বর্ষণের কারণে রাঙামাটি খাগড়াছড়ি সড়কের চৌদ্দ কিলোমিটার, মানিকছড়ি, বেতছড়িসহ বিভিন্ন স্থানে সড়ক থেকে মাটি সরে যাওয়ায় এবং পানি গিয়ে সুরঙ্গ  সৃষ্টি হওয়ায় আজ দুপুর থেকে রাঙামাটি খাগড়াছড়ি সড়কে ভারি যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions