বুধবার | ১৭ জুলাই, ২০১৯

বরকল মডেল প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন সংস্কারের নামে টাকা আত্মসাতের অভিযোগ
১৮ জুনe, ২০১৯ ১০:৩২:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকল উপজেলা সদরে বরকল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পুরাতন স্কুল ভবন মেরামতের জন্য বরাদ্দকৃত ৪লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

পৌর স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মো:ফারুক আহমেদ ফাহিমসহ ১২ জনকে বহিস্কার
১৮ জুনe, ২০১৯ ০৯:৫৯:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শ্রমিকলীগ নেতাকে মারধরের অভিযোগ, সংগঠনের স্বার্থ হানিকর কর্মকান্ডে সক্রিয়ভাবে সম্পৃক্ত থাকার অভিযোগে বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মো:ফারুক আহমেদ ফাহিমসহ ১২ জনকে পৌর স্বেচ্ছাসেবকলীগ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

খাগড়াছড়িতে সনাক-এর সভায় জেলার দুর্নীতি-অনিয়ম নিয়ে উদ্বেগ প্রকাশ
১৮ জুনe, ২০১৯ ০৫:৩৫:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গণমাধ্যম কর্মীদের সাথে টিআআইবি ও সচেতন নাগরিক কমিটি (সনাক)-এর সভায় বক্তারা জেলার বিভিন্ন সেক্টরের ভয়াবহ অনিয়ম-দুর্নীতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। মঙ্গলবার দুপুরে জেলা শহরের টিআইবি কার্যালয়ে আয়োজিত এই মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন, সনাক-খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ান।

সবার সাহায্যে চোখের দৃষ্টি নিয়ে বাঁচতে চায় সুপ্রিয় চাকমা
১৮ জুনe, ২০১৯ ০৫:৩৩:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের কদোরখাইয়া গ্রামের পিতৃহারা সুপ্রিয় চাকমা (১৯)। প্রায় বছর ধরে চোখের রোগে ভূগছে সে। বর্তমান অবস্থা আশঙ্কাজনক। ক্যান্সারে আক্রান্ত তার বাঁ চোখ। ছেলের চোখের চিকিৎসা নিয়ে দিশেহারা তার অসহায় দারিদ্র্যপীড়িত বিধবা মা নির্মল সোনা চাকমা।

সভাপতি হাফেজ আজিজুল হক সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ
১৮ জুনe, ২০১৯ ০৫:৩১:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে কাল শিশুদের ভিটামিন “এ” প্লাস খাওয়ানো হবে
১৮ জুনe, ২০১৯ ০৫:২৯:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রতি বছরের ন্যায় এবছরও কাল (বুধবার) ৯৯ হাজার ৯’শ ৪২ জন শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানো হবে। মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিভাগ খাগড়াছড়ি ও এনএনএস এর আয়োজনে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন বিষয়ে সাংবাদিকবৃন্দের সাথে ওরিয়েন্টেশন কর্মশালায় এই তথ্য প্রকাশ করা হয়।

সাংগু নদীতে গোসল করতে গিয়ে গৃহীনি নিখোঁজ
১৮ জুনe, ২০১৯ ০৪:৩৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সাংগু নদীতে গোসল করতে গিয়ে এক গৃহীনি নিখোঁজ হয়েছে। মঙ্গলবার ভোর ছয়টায়  বান্দরবান সদরের ৯নং ওয়ার্ডের মোহাম্মদপুর নিবাসী খুরশিদা বেগম (৪০) নামে এই গৃহীনি সাংগু নদীতে গোসল করতে গেলে পা পিঁছলে পানিতে পড়ে যায়।

খাগড়াছড়িতে পুলিশে কনস্টেবল নিয়োগে কারো সাথে লেনদেন না করার আহ্বান এসপি’র
১৮ জুনe, ২০১৯ ০৪:২৯:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী ২৪ জুন অনুষ্ঠিতব্য খাগড়াছড়িতে পুলিশ নিয়োগে অনিয়ম-দুর্নীতি ঠেকাতে সোশাল মিডিয়ায় দেয়া একটি পোস্ট জেলার সর্বমহলে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। নিয়োগ বাণিজ্যের জন্য কুখ্যাত খাগড়াছড়িতে অন্যসব নিয়োগের মতো ইতোপূর্বে পুলিশ নিয়োগের ক্ষেত্রেও সবার নজর কেড়েছে। কিন্তু ভয়ে কেউ মুখ না খোলায় বিষয়টি বার বার ধামাচাপা পড়েছিল।

থানচিতে জীপ খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৩
১৮ জুনe, ২০১৯ ০৪:২৬:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গতকাল সোমবার বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া এলাকায় সিমেন্ট বোঝাই জীপ গাড়ি খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৩ এর দাঁড়িয়েছে। গতকাল ঘটনাস্থলে দুই শ্রমিক মারা যাওয়ার পরে আহত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে আনার পথে মারা যায় মো: আব্দুল খালেদ নামে এক ব্যবসায়ী।

ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতে গাছের খুঁটি দিয়ে পাইলিং, অর্থ অপচয়ের অভিযোগ
১৮ জুনe, ২০১৯ ০৫:৩৭:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২০১৭ সনের ১৩জুন পাহাড় ধব্বসে ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতে আবারো গাছের বল্লী দিয়ে পাইলিং করা হচ্ছে, পাহাড় ধব্বসের পর জরুরী ভিত্তিতে সড়ক সচল করতে ব্যয় করা হয় ১৬ কোটি টাকা, স্থায়ী রক্ষাপদ কাজ করার কথা থাকলেও  এবার আবারো ২ কোটি টাকা ব্যয়ে গাছের খুটি দিয়ে বল্লী গেড়ে পাইলিং করা হচ্ছে। এতে বর্ষায় জনগনের আতংক যেমন কাটছে না, তেমনি সরকারের লাখ লাখ টাকা ঢুকছে সংশ্লিষ্ট ঠিকাদারদের পকেটে।

সনাতন ধর্মালম্বীদের জগন্নাথ দেবের স্নান যাত্রা অনুষ্ঠিত
১৮ জুনe, ২০১৯ ০৩:১২:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভগবান জগন্নাথ দেবের আবির্ভাব তিথিকে স্মরণীয় করে রাখার জন্য জ্যৈষ্ঠ মাসের পূর্ণিমা তিথিতে জগন্নাথ দেবের এক বিশেষ স্নান যাত্রা অনুষ্ঠিত হয়। স্কন্ধ পুরাণ অনুসারে, রাজা ইন্দ্রদুম যখন জগন্নাথদেবের কাঠের বিগ্রহ প্রতিষ্ঠা করলেন তখন থেকে এই স্নান যাত্রার উৎসব শুরু।

নাইক্ষংছড়ির ছাত্রলীগ নেতা বন্দুকযুদ্ধে টেকনাফে নিহত
১৮ জুনe, ২০১৯ ০৩:০৫:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions