বুধবার | ১৭ জুলাই, ২০১৯

থানচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি-থোয়াইহ্লামং মারমা সম্পাদক: অংপ্রু ম্রো
১৬ জুনe, ২০১৯ ১১:০৪:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দীর্ঘ  ১০ বছর প্রতীক্ষার পর নানা জটিলতা কাটিয়ে অবশেষে থানছি আওয়ামী লীগের বহু প্রত্যাশিত কাউন্সিল সম্পন্ন হয়েছে । শনিবার সকালে  থানচি বাজার প্রাঙ্গনে  সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এবারে সম্মেলনে থানচি উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা সভাপতি,সাবেক জেলা পরিষদের সদস্য অংপ্রু ম্রো সা:সম্পাদক ও যুবলীগে সভাপতি সিমন হেডম্যান সাংগঠনিক সম্পাদক পদে নিবাচিত হয়েছেন।

পাহাড়ের মানুষের রাজনীতি করি বলেই প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়েছেন : দীপংকর তালকদার এমপি
১৬ জুনe, ২০১৯ ১০:২০:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজনৈতিক জীবনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যসহ সরকারের বিভিন্ন পদে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে মূল্যায়ন করেছেন তার জন্য আমি বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বান্দরবানে বিএনপির মিছিল থেকে ওসমান গণিসহ আটক ৪
১৬ জুনe, ২০১৯ ১০:০৫:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং বিচারপতি শামসুউদ্দিন মানিক কর্তৃক বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার সময় ভাংচুর ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মো.ওসমান গণি ,ছাত্রদল নেতা হেলাল, আকবর  ও হোসেনকে আটক করেছে পুলিশ।

পাহাড়ের সেরা মায়েরা : ঞ্যোহলা মং
১৬ জুনe, ২০১৯ ১০:০৩:৫৪

প্রতিবছর মে মাসের দ্বিতীয় রোববার পালিত হয় মা দিবস। দিবস এলে সবাই মাকে নিয়ে ফেসবুকে পোষ্ট দেয়। আমিও একজন সৌভাগ্যবান মানুষ হিসেবে মায়ের উপস্থিতিকে উপভোগ করতে প্রতিদিন ২-৩ বার, কখনো ৫-৬বারও ফোনে কথা বলি। মায়ের দৈনন্দিন প্রয়োজনগুলোর খোঁজখবর রাখার চেষ্টা করি। নিজের সামর্থের মধ্যে হলে দেয়ার চেষ্টা করি। না পারলে সময় চেয়ে রাখি।

লংগদুতে মেয়ের বাল্য বিয়ে মেনে নিতে না পেরে মায়ের আত্মহত্যা
১৬ জুনe, ২০১৯ ০৯:৫৯:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে নিজের নাবালিকা মেয়ের বাল্য বিয়ে মেনে নিতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন, মা জামেলা বেগম (৩৫)। শুক্রবার উপজেলার বগাচতর ইউনিয়নের বৈরাগী বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

বান্দরবানে পুলিশ সদস্যের মহানুভবতা নতুন জীবন পেলেন ভিক্ষুক মোঃ হোসেন
১৬ জুনe, ২০১৯ ০৩:৪১:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান কর্মরত পুলিশ সদস্য মো: মেহেদী হাসান দোলন। ২০১৬ সালে এসএসসি পাশ করে যোগ দেয় বাংলাদেশ পুলিশে। যোগদানের পর ট্রেনিং শেষ করে প্রথম পোস্টিং নিয়ে বান্দরবান পুুলিশ লাইনে রির্জাভ অফিসে কর্মরত রয়েছে। পুলিশে চাকুরী পাওয়ার পর থেকেই দেশসেবা ও মানব সেবার ব্রত নিয়ে এগিয়ে যায় এই দোলন। অসহায় ও দরিদ্র মানুষের জন্য সবসময় কিছু করার চিন্তা নিয়ে এগুতো থাকে প্রতিনিয়িত।

তুলা চাষ সম্প্রসারণে কমর্শালা
১৬ জুনe, ২০১৯ ০৩:৩৯:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জলবায়ু পরিবর্তন প্রেক্ষাপটে পার্বত্য অঞ্চলে তুলাচাষ সম্প্রসারণ কৌশল শীর্ষক বিষয়ক বান্দরবানে দুই দিনব্যাপী কমর্শালা শুরু হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions