বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

রিজার্ভবাজার এলাকায় হ্রদে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার
১৬ জুনe, ২০১৯ ০৭:৪৪:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রিজার্ভবাজার এলাকায় হ্রদের পানিতে ডুবে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ পাওয়া গেছে। রোববার  সকাল ১১টার দিকে  রিজার্ভ বাজারস্থ জেটি ঘাট এলাকার পাশ থেকে হ্রদের পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। তার একটি পা নৌকায় আটকানো ছিল এবং বাকি শরীর হ্রদের পানিতে ভেসেছিল।

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনেতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
১৬ জুনe, ২০১৯ ০৭:০৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কর্মসংস্থান ও জনশক্তি মন্ত্রনালয়ের উদ্যেগে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনেতা বিষয়ক সেমিনার  অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শফি কামালের সভাপতিত্বে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

পাহাড়ের অর্থনীতিতে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু-১ : রিভা গাঙ্গুলী দাস
১৬ জুনe, ২০১৯ ০৭:০৩:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে ভারতের ত্রিপুরা রাজ্যের সাথে মৈত্রী সেতু ১ ও রামগড় স্থলবন্দর নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাস। রোববার বেলা ১১টায় রামগড়ের ফেণী নদীর উপর নির্মাণাধীন ভারত-বাংলাদেশ মৈত্রী সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন।

যক্ষ্মা নিয়ন্ত্রণে ইমামদের সাথে মতবিনিময়
১৬ জুনe, ২০১৯ ০৭:০১:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যক্ষ্মা রোগ নিয়ন্ত্রণের লক্ষ্যে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের সাথে বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব)  বান্দরবান জেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

থানচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি-থোয়াইহ্লামং মারমা সম্পাদক: অংপ্রু ম্রো
১৬ জুনe, ২০১৯ ০১:০৪:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দীর্ঘ  ১০ বছর প্রতীক্ষার পর নানা জটিলতা কাটিয়ে অবশেষে থানছি আওয়ামী লীগের বহু প্রত্যাশিত কাউন্সিল সম্পন্ন হয়েছে । শনিবার সকালে  থানচি বাজার প্রাঙ্গনে  সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এবারে সম্মেলনে থানচি উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা সভাপতি,সাবেক জেলা পরিষদের সদস্য অংপ্রু ম্রো সা:সম্পাদক ও যুবলীগে সভাপতি সিমন হেডম্যান সাংগঠনিক সম্পাদক পদে নিবাচিত হয়েছেন।

পাহাড়ের মানুষের রাজনীতি করি বলেই প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়েছেন : দীপংকর তালকদার এমপি
১৬ জুনe, ২০১৯ ১২:২০:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজনৈতিক জীবনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যসহ সরকারের বিভিন্ন পদে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে মূল্যায়ন করেছেন তার জন্য আমি বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বান্দরবানে বিএনপির মিছিল থেকে ওসমান গণিসহ আটক ৪
১৬ জুনe, ২০১৯ ১২:০৫:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং বিচারপতি শামসুউদ্দিন মানিক কর্তৃক বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার সময় ভাংচুর ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মো.ওসমান গণি ,ছাত্রদল নেতা হেলাল, আকবর  ও হোসেনকে আটক করেছে পুলিশ।

পাহাড়ের সেরা মায়েরা : ঞ্যোহলা মং
১৬ জুনe, ২০১৯ ১২:০৩:৫৪

প্রতিবছর মে মাসের দ্বিতীয় রোববার পালিত হয় মা দিবস। দিবস এলে সবাই মাকে নিয়ে ফেসবুকে পোষ্ট দেয়। আমিও একজন সৌভাগ্যবান মানুষ হিসেবে মায়ের উপস্থিতিকে উপভোগ করতে প্রতিদিন ২-৩ বার, কখনো ৫-৬বারও ফোনে কথা বলি। মায়ের দৈনন্দিন প্রয়োজনগুলোর খোঁজখবর রাখার চেষ্টা করি। নিজের সামর্থের মধ্যে হলে দেয়ার চেষ্টা করি। না পারলে সময় চেয়ে রাখি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions