বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

লংগদুতে মেয়ের বাল্য বিয়ে মেনে নিতে না পেরে মায়ের আত্মহত্যা
১৫ জুনe, ২০১৯ ১১:৫৯:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে নিজের নাবালিকা মেয়ের বাল্য বিয়ে মেনে নিতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন, মা জামেলা বেগম (৩৫)। শুক্রবার উপজেলার বগাচতর ইউনিয়নের বৈরাগী বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

বান্দরবানে পুলিশ সদস্যের মহানুভবতা নতুন জীবন পেলেন ভিক্ষুক মোঃ হোসেন
১৫ জুনe, ২০১৯ ০৫:৪১:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান কর্মরত পুলিশ সদস্য মো: মেহেদী হাসান দোলন। ২০১৬ সালে এসএসসি পাশ করে যোগ দেয় বাংলাদেশ পুলিশে। যোগদানের পর ট্রেনিং শেষ করে প্রথম পোস্টিং নিয়ে বান্দরবান পুুলিশ লাইনে রির্জাভ অফিসে কর্মরত রয়েছে। পুলিশে চাকুরী পাওয়ার পর থেকেই দেশসেবা ও মানব সেবার ব্রত নিয়ে এগিয়ে যায় এই দোলন। অসহায় ও দরিদ্র মানুষের জন্য সবসময় কিছু করার চিন্তা নিয়ে এগুতো থাকে প্রতিনিয়িত।

তুলা চাষ সম্প্রসারণে কমর্শালা
১৫ জুনe, ২০১৯ ০৫:৩৯:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জলবায়ু পরিবর্তন প্রেক্ষাপটে পার্বত্য অঞ্চলে তুলাচাষ সম্প্রসারণ কৌশল শীর্ষক বিষয়ক বান্দরবানে দুই দিনব্যাপী কমর্শালা শুরু হয়েছে।

বেতছড়ি চ্যাম্পিয়ন, রার্নাসআপ সমন্বয় ক্লাব
১৫ জুনe, ২০১৯ ০১:২৭:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে  মহাপুরুম হিলগ্রীণ যুব সোসাইটি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিচিবিল এলাকার বেতছড়ি ক্লাব এবং রার্নাসআপ হয়েছে শিকলপাড়া এলাকার সমন্বয় ক্লাব।

মাদক বিরোধী আন্তর্জাতিক দিবসে ৩দিন ব্যাপী কর্মসূচী
১৫ জুনe, ২০১৯ ১২:৪৬:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করেছে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ বিষয়ে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বলেন, ২৬জুন মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে এবাররাঙামাটিতে মাদকবিরোধী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions