শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে পাসপোর্ট বানাতে এসে রোহিঙ্গা নারীসহ আটক ৫
২৮ মে, ২০১৯ ০৮:০৫:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে এসে পুলিশের হাতে আটক হয়েছে কক্সবাজারের উখিয়া শরণার্থী ক্যাম্পের রোহিঙ্গা নারী সাইকাসহ ৫জন ।

রাঙামাটিতে শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে বোনের জমি দখল, অর্থ ও স্বর্ণালংকার আত্মসাতের অভিযোগ
২৮ মে, ২০১৯ ০৬:৪৭:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সমীর দত্ত নামে এক শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে  আপন ছোট বোনের জমি দখল, নগদ অর্থ ও স্বর্ণালংকার আত্মসাতের অভিযোগ। মঙ্গলবার সকালে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে আহূত এক সংবাদ সম্মেলনে তার বড় ভাই সমীর দত্তের বিরুদ্ধে এমনটার অভিযোগ করেছেন, আপন ছোট বোন মনি রানী সেন। এ সময় তার দুই মেয়ে উপস্থিত ছিল।

খাগড়াছড়িতে দুদক’র অভিযানে বিআরটিএ’র দালাল আটক
২৮ মে, ২০১৯ ০৬:৪৩:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষার কেন্দ্রে অভিযান চালিয়ে বিআরটিএ’র দালাল চক্রের এক সদস্যকে আটক করেছে দুদক। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে দুদক রাঙামাটি সমন্বিত কার্যালয়ের উপ পরিচালক নাসির উদ্দিন আহমেদের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

চ থোয়াই মং মারমার হত্যাকারীদের গ্রেফতারের দাবি
২৮ মে, ২০১৯ ০১:৫৮:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বান্দরবানে নিহত চ থোয়াই মং এর স্মরণে আওয়ামীলীগের শোকসভা
২৮ মে, ২০১৯ ০১:৫৭:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিহত চ থোয়াই মং এর স্মরণে আওয়ামীলীগের শোকসভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার (২৭ মে) বিকেলে বান্দরবান জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই শোকসভা অনুষ্ঠিত হয় ।

বান্দরবানে আওয়ামীলীগ নেতা হত্যা মামলায় ২৮জনকে আসামী, গ্রেফতার ৪জনের রিমান্ড আবেদন
২৮ মে, ২০১৯ ০১:৫৫:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌর আওয়ামীলীগ সহ সভাপতি চথোয়াই মং মারমাকে অপহরণের পর হত্যার ঘটনায় ১৩জনকে আসামী করা হয়েছে।

বাঙ্গালহালিয়াতে সেনাবাহিনীর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
২৮ মে, ২০১৯ ০১:৫৩:০৬

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই ৫ আর.ই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল তাহসিন বিন আলম, পি.এস.সি বলেছেন পবিত্র রমজান মাস থেকে শিক্ষা নিয়ে পার্বত্য অঞ্চলকে শান্তি সম্প্রীতির নিবাস হিসেবে গড়ে তুলতে সকলকে আন্তরিক হতে হবে। শান্তি চুক্তি সম্পাদনের পর থেকে পিছিয়ে পড়া পার্বত্য অঞ্চলকে সামনের দিকে এগিয়ে নিতে সরকার বিভিন্ন ধরনের উন্নয়ন মুলক প্রকল্প বাস্তবায়ন করে চলছে ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions