শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কেএস মং মারমাসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে ঢাকায় পিসিপির বিক্ষোভ
২৭ মে, ২০১৯ ০৮:৩১:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামািট। গত ২৫ মে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কে.এস.মং মারমা ও বান্দরবান জেলা জে.এস.এসের সাধারন সম্পাদক এবং রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ক্যাবা মং মারমাসহ গ্রেফতারকৃত  জেএসএস নেতাকর্মীদের মুক্তির দাবীতে ঢাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ ঢাকা মহানগর শাখা।

কৃষক সহায়তাকারীদের প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ
২৭ মে, ২০১৯ ০৮:২৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন সিএইচটি(এসআইডি-সিএইচটি)-ইউএনডিপি’র বাস্তবায়নে এবং ড্যানিডা’র অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্প (৩য় পর্যায়) এর আওতায় সমন্বিত খামার ব্যবস্থাপনা-কৃষক মাঠ স্কুল বিষয়ে কৃষক সহায়তাকারীদের ৩৬দিন মৌসুমব্যাপী প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে নির্ধারিত স্থানে বিএনপিকে ইফতার মাহফিলে বাধা দানের অভিযোগ
২৭ মে, ২০১৯ ০৪:৩২:৫৫

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলাশহরে বিএনপি’র পূর্ব-নির্ধারিত ইফতার মাহফিলে বাধা দানের অভিযোগ করেছেন, জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions