মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

জেএসএস নেতা কে এস মংমারমাসহ গ্রেফতারকৃতদের মুক্তি দাবি
২৬ মে, ২০১৯ ০৭:৪১:৫৪

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গতকাল ২৫ মে ২০১৯ বান্দরবান সেনা জোন কর্তৃক পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কেএস মংমারমা এবং বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ক্যবা মং মারমাকে বান্দরবান সেনা জোনে ডেকে নিয়ে গ্রেফতারের অভিযোগ এনে এই ঘটনায় জনসংহতি সমিতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

বান্দরবানে আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে আধাবেলা হরতাল পালিত
২৬ মে, ২০১৯ ০৭:১১:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর চথোয়াইমং মারমাকে পাহাড়ী সন্ত্রাসী কর্তৃক অপহরনের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বান্দরবান জেলা আওয়ামীলীগের ডাকা ৭ উপজেলায় আধাবেলা হরতাল পালিত হয়েছে।

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৬ মে, ২০১৯ ০৭:০৯:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গণমানুষের কল্যাণে ভিশন ২০৪১ সালের মধ্যে ক্ষুধা, দারিদ্রমুক্ত ও উন্নয়নশীল দেশ রূপান্তরের যে স্বপ্ন দেখছেন তা বাস্তবায়নে আমাদের সকলকে আরো আন্তরিকভাবে কাজ করে যেতে হবে।

সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকায় সেনাক্যাম্প স্থাপনের দাবিতে মানববন্ধন
২৬ মে, ২০১৯ ০৭:০৮:২১

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। পাহাড়ে সম্প্রীতি বিনষ্টকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকার থাইংখালিতে সেনাক্যাম্প স্থাপন ও চথোয়াই মংকে হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন সচেতন পার্বত্যবাসী।

মহালছড়িতে ৪৩ লক্ষ টাকার রাস্তা নিমার্ণে বালুর পরিবর্তে দেয়া হচ্ছে পাহাড় কাটা মাটি
২৬ মে, ২০১৯ ০৭:০৫:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা সদরের ২৪ মাইল এলাকায় ৪৩ লক্ষ টাকার গ্রামীণ অবকাঠামো নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। গ্রামীণ সড়ক নির্মাণে বালির পরির্বতে পাহাড়ের মাটি ব্যবহারের অভিযোগ উঠেছে। এছাড়া রাস্তার নির্মাণ কাজে ব্যবহার করা হচ্ছে নিম্নমানের ইট।

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে ১জন নিহত
২৬ মে, ২০১৯ ০৭:০৩:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে বন্য হাতির আক্রমণে একজন নিহত হয়েছে।
নিহতের নাম মাছাউ মারমা (৫২), সে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হেডম্যান পাড়ার বাসিন্দা মৃত হ্লারী মারমার ছেলে। নিহত মাছাউ মারমা ৪ সন্তানের জনক। রোববার (২৬ মে) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

বান্দরবানে উন্নয়ন বোর্ড এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত
২৬ মে, ২০১৯ ০৭:০১:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বান্দরবানের হিলভিউ কনভেনশান হলে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বান্দরবানে জেএসএস নেতা কেএস মংসহ আটক ৪
২৬ মে, ২০১৯ ০১:১০:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতা চ থোয়াই মং মারমার হত্যার ঘটনায় পুলিশ জনসংহতি সমিতির কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক ,আঞ্চলিক পরিষদের সদস্য কে এস মং মারমাসহ ৪ জনকে আটক করেছে। বিকেলে সেনাবাহিনী তাদের জিজ্ঞাসাবাদ করার পর পুলিশ তাদের আটক করে।

রাঙামাটিতে বিএনপির উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল
২৬ মে, ২০১৯ ০১:০৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তিতে রাঙামাটিতে দোয়া মাহফিল করেছে বিএনপিসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। শনিবার বিকেলে শহরের কলেজ গেইটস্থ একটি হোটেল মোটেল জর্জ প্রাঙ্গনে ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ান।

কাল রোববার বান্দরবানে অর্ধদিবস হরতাল
২৬ মে, ২০১৯ ০১:০৬:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতা চ থোয়াই মং মারমাকে হত্যার প্রতিবাদে রোববার অর্ধদিবস হরতাল ডেকেছে আওয়ামীলীগ। শনিবার বিকেলে এক জরুরী বৈঠকে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ কর্মসূচি ঘোষণা করেছেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions