শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে মর্টার সেল বিস্পোরনে ১ সেনা সদস্য নিহত, আহত ৮
১৭ মে, ২০১৯ ০৭:৩৪:৩৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবানে সুয়ালকের আমতলী এলাকায় সেনাবাহিনীর ভারি অস্ত্রের ফায়ারিং রেঞ্জে পরিত্যক্ত মর্টার শেল (বোমা) বিস্ফোরণে এক সেনা সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৮ জন। শুক্রবার বেলা ১১টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

সাধনা বন কুটিরে বৌদ্ধ ধর্মালম্বী তঞ্চঙ্গ্যা সম্প্রদায়ের ধর্মীয় উন্নয়নমুলক কাজের উদ্বোধন
১৭ মে, ২০১৯ ০৭:১৫:২৮

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবান সদরে নবনির্মিত সাধনা বন কুটিরে বৌদ্ধ ধর্মালম্বী তঞ্চঙ্গ্যাদের ধর্মীয় পূণ্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
১৭ মে, ২০১৯ ০৭:১২:৫৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। শুক্রবার সকালে নারিকেল বাগানস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দিবসটি পালন করা হয়।

কাপ্তাই হ্রদকে অবহেলার কোনো সুযোগ নেই : মৎস্য ও প্রানিসম্পদ প্রতিমন্ত্রী
১৭ মে, ২০১৯ ০৭:১১:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, রাঙামাটির বিশাল কাপ্তাই হ্রদকে অবহেলার কোনো সুযোগ নেই। এটি বাংলাদেশের অন্যতম জাতীয় ও মূল্যবান সম্পদ। এলাকার জনগণের বহুমুখী সুযোগ-সুবিধার অন্যতম উৎস। তাই এ হ্রদকে বাঁচিয়ে রাখতে হবে। এ জন্য দরকার সবার সমন্বিত প্রচেষ্টা।

সনাতন ছাত্র-যুব পরিষদের রজতজয়ন্তী’র শোভাযাত্রা অনুষ্ঠিত
১৭ মে, ২০১৯ ০৭:০৭:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সনাতন ছাত্র-যুব পরিষদ প্রতিষ্ঠার ২৫ বছর (রজত জয়ন্তী) উদযাপন উপলক্ষে শুক্রবার সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছে সংগঠনটির সাবেক ও বর্তমান নেতা-কর্মীরা। শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন মন্দিরের সামনে বেলুন উড়িয়ে রজতজয়ন্তী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী।

বাঘাইছড়িতে বৌদ্ধ পুর্ণিমা উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
১৭ মে, ২০১৯ ০৭:০৫:০২

সিএইচটি টুডে ডট কম, (বাঘাইছড়ি) রাঙামাটি।  ”মহাকারুণিক গৌতম বুদ্ধের মৈত্রী বারিধারা ছড়িয়ে পড়ুক সারা বিশ্বে” এই প্রতিপাদ্যে  বৌদ্ধদের প্রধান ধর্মীয় উৎসব ” শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে বিশ^ শান্তি কামনায় সার্বজনীন মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

প্রাকৃতিক দুযোর্গ ও পাহাড় ধব্বস মোকাবেলায় জেলা প্রশাসনের সচেতনতামুলক সভা অনুষ্ঠিত
১৭ মে, ২০১৯ ০১:৫৬:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাকৃতিক দুযোর্গ ও পাহাড় ধব্বস মোকাবেলায় পুর্ব প্রস্তুতি হিসেবে রাঙামাটি জেলা প্রশাসন সচেতনতামুলক সভা করেছে। এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ দূর্যোগ দেখলেই ঝুঁকিপূর্ণ এলাকা থেকে সকলকে নিরাপদ আশ্রয়ে সরে যেতে অনুরোধ জানিয়ে বলেছেন,আবহাওয়া সংকেত এবং ভারী বৃষ্টি হলে আপনারা ঝুকিপুর্ণ এলাকায় থাকবেন না। আমরা আর কোন ধরনের প্রানহানি চাই না।

রাঙামাটিতে পার্বত্য অধিকার ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত
১৭ মে, ২০১৯ ০১:৩৭:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অধিকার ফোরাম রাঙামাটি জেলা শাখার উদ্যেগে আজ রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ব্যাংক’র উদ্যেগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান
১৭ মে, ২০১৯ ০১:৩৫:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক ” এই স্লোগানকে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র আয়োজনে ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপহার বিতরণ অনুষ্ঠান বুধবার বিকালে বান্দরবান ইসলামী ব্যাংক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions