বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যা, আটক ৩
১৪ মে, ২০১৯ ০৮:২৪:২৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের বড়পাড়া এলাকায় এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। নিহত কিশোরীর নাম ধনিতা ত্রিপুরা(১৭)। সে বড়পাড়া এলাকার নল মোহন ত্রিপুরার ছোট মেয়ে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার বিকেল ৩টায় পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে।

উন্নত চিকিৎসায় দৃষ্টি শক্তি ফিরে পাবে গিটারিস্ট বনি আসাম
১৪ মে, ২০১৯ ০৮:২২:১১

হিমেল চাকমা, রাঙামাটি। উপযুক্ত বাজনার পরিবেশ তৈরি হলে শিল্পী মধুর কন্ঠ বের হয়। এ পরিবেশ তৈরি করেন বাদ্যযন্ত্র শিল্পীরা। কন্ঠ শিল্পীকে পেছন থেকে প্রাণের যোগান দেন বাদ্যযন্ত্র শিল্পীরা। দর্শকরা আনন্দ পায়। জমে উঠে সাংস্কৃতিক আয়োজন।  রাঙামাটির  বাদ্যযন্ত্র শিল্পীদের  অন্যতম একজন শহরের আসামবস্তির দিনুপম আসাম। যিনি বনি নামেই অধিক পরিচিত। সবার প্রিয় এ তরুণ  গিটারিস্ট হঠাৎ অসুস্থ হয়ে হারিয়ে ফেলেছেন দৃষ্টি শক্তি। বনি অপেক্ষায় আছেন দৃষ্টি মেলে তাকাবার জন্য।

রাঙামাটিতে ২ ছাত্রলীগ নেতার পদ স্থগিত, ২জনকে অব্যাহতি
১৪ মে, ২০১৯ ০৩:৪৬:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পৃথক বিবৃতিতে রাঙামাটি জেলা ছাত্রলীগ সংগঠন বিরোধী ও অসামাজিক কার্যকালাপের দায়ে ২ ছাত্রলীগ নেতার পদ স্থগিত ও ২জনকে অব্যাহতি দিয়েছে। আজ সোমবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

শিক্ষার অগ্রগতিতে পাহাড়ি-বাঙালি সম্প্রীতি সুদৃঢ় হবে
১৪ মে, ২০১৯ ১২:৫১:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী বলেছেন, শিক্ষার অগ্রগতিতে পাহাড়ি-বাঙালি সম্প্রীতি সুদৃঢ় হবে। জাতির জনক বঙ্গবন্ধু’র পথ অনুসরণ করে ১৯৯৬ সালে একুশ বছর পর ক্ষমতায় এসেই পাহাড়ের সব সম্প্রদায়ের উন্নয়ন-সমৃদ্ধির জন্য দৃঢ়তা দেখিয়েছেন। নবম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে এই এক দশকে তিন পার্বত্য জেলার শিক্ষাক্ষেত্রে বৈপ।রবিক পরিবর্তন সাধন করেছেন।

বিড়ির মূল্য বৃদ্ধি না করার দাবীতে বান্দরবানে ধুমপায়ীদের মানববন্ধন
১৪ মে, ২০১৯ ১২:৪৮:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিড়ির মূল্য বৃদ্ধি না করার দাবী জানিয়ে বিড়ি ধুমপায়ী শ্রমিকরা বান্দরবান মানববন্ধন করেছে। আজ সোমবার বান্দরবান-৩০০ আসনের  সংসদ সদস্য পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির  বাড়ির সামনে বিকাল ৩টা থেকে ঘন্টাব্যপী কর্মসূচির আয়োজন করে।

কাপ্তাইয়ে চুরি হওয়া মোটরসাইকেল রাঙ্গুনিয়ায় উদ্ধার, আটক ২
১৪ মে, ২০১৯ ১২:৪৭:২৮

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই, (রাঙামাটি)। কাপ্তাই থানা পুলিশের বিশেষ অভিযানে সোমবার ভোর রাতে রাঙ্গুনিয়া থানার  মধ্য সরফ ভাটার কাজীর খিল গ্রামের চোর চক্রের সদস্য বেলালের বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে সম্প্রতি চুরি হওয়া একটি মোটর সাইকেল। অন্যদিকে মো. শামীম ও বেলাল নামক এই চক্রের দুই সদস্যকেও আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions