বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির সাত খুনের তিন মামলা যাচ্ছে পিবিআইতে
২৪ মার্চ, ২০১৯ ০৮:০৩:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ২০১৮ সালের ১৮ আগস্ট সকালে দিনের আলোতেই খাগড়াছড়ি শহরের স্বনির্ভর বাজারের সকাল সাড়ে ৮টার দিকে এবং দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি শহরের স্বনির্ভর এবং পেরাছড়ায় সশস্ত্র দুর্বৃত্তদের দুই দফা হামলায় ৭ জনের প্রাণহানির ঘটনা ঘটে। সেই ঘটনার সময় স্বনির্ভর বাজার এলাকায় ঘটনাস্থলে জেলা পুলিশের দুটি সিসি ক্যামেরাও সক্রিয় ছিল।

বান্দরবানে বিশ্ব যক্ষা দিবস পালন
২৪ মার্চ, ২০১৯ ০৬:৩৯:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ এখনই সময় অঙ্গীকার করার ,যক্ষা মুক্ত বাংলাদেশ গড়ার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব যক্ষা দিবস উদযাপিত হয়েছে।  রোববার সকালে জাতীয় যক্ষা নিয়ন্ত্রণ কর্মসূচি ,স্বাস্থ্য অধিদপ্তর,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ব্র্যাক বান্দরবানের আয়োজনে এই বিশ্ব যক্ষা দিবস উদযাপিত হয়।

পানছড়ি সরকারি কলেজের অধ্যক্ষের দূর্নীতি ও অনিয়মের তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন
২৪ মার্চ, ২০১৯ ০৬:৩৭:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়ি সরকারি কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমার দূর্নীতি ও অনিয়মের তদন্ত এবং অবিলম্বে তাদের কলেজ অংশের বেতনভাতা প্রদানের দাবী জানিয়েছেন শিক্ষক ও কর্মচারীরা। তারা আজ রোববার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এসব দাবী জানানো হয়।

খাগড়াছড়িতে পালিত হয়েছে বিশ্ব যক্ষ্মা দিবস
২৪ মার্চ, ২০১৯ ০৬:০৪:৫৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “এখনই সময় অঙ্গীকার করার, যক্ষ্মা মুক্ত বাংলাদেশ গড়ার” এই প্রতিপদ্যে খাগড়াছড়িতে পালিত হয়েছে বিশ্ব যক্ষ্মা দিবস।

বান্দরবানে কাবাডি টুর্নামেন্ট শুরু
২৪ মার্চ, ২০১৯ ০৫:৫৪:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বান্দরবানে কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বান্দরবান সদর থানার আয়োজনে রবিবার সকালে স্থানীয় রাজার মাঠে এই খেলার উদ্বোধন করেন পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

কে দায়িত্ব নিবে নিহত বিলকিছের দুই মেয়ের?
২৪ মার্চ, ২০১৯ ০১:৪২:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাঘাইছড়ি হত্যাকান্ডের ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্যরা নিহত ও আহতদের স্বজনের সাথে কথা বলতে গত বৃহস্পতিবার(২১ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে যায়। সিঁড়ির পাশে এক শিশুকে কোলে নিয়ে দাড়িঁয়ে থাকা এক কিশোরীর চোখের কোণে টলমল করছে অশ্রু। ভয়, অনিশ্চিয়তা ও স্বজন হারানোর শোকে চোখের জল যেন শুকিয়ে গেছে।

নিরাপত্তার জন্য প্রত্যাহারকৃত সকল সেনাক্যাম্প পুনঃস্থাপন করার দাবি
২৪ মার্চ, ২০১৯ ০১:৩৯:৪৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির বাঘাইছড়িতে ৭ জন নির্বাচন কর্মকর্তা হত্যাকারী  উপজাতীয় সন্ত্রাসীদের গ্রেফতার যৌথভাবে দাবি জানিয়েছে, পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ। পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ইঞ্জিঃ আলকাছ আল মামুন ভূঁইয়া বলেন, নির্বাচন কর্মকর্তা হত্যাকারী উপজাতি সন্ত্রাসীদের গ্রেফতার করে চুড়ান্ত শাস্তি দিতে হবে এবং ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে হবে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions