বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

নির্বাচন অবাধ ও শান্তিপুর্ন হবে আশা চাকমা রাজা ব্যারিষ্টার দেবাশীষ রায়ের
১৬ নভেম্বর, ২০১৮ ০৮:০৫:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৌদ্ধ ধর্মালম্বীদের কঠিন চীবর দান উপলক্ষে মৈত্রীময় শুভেচ্ছা জানিয়ে এক প্রতিক্রিয়ায় চাকমা রাজা ব্যারিষ্টার দেবাশীষ রায় বলেন, আশা করি আগামী সংসদ নির্বাচন সবার অংশগ্রহণ মুলক অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে এটা আমাদের খুবই প্রয়োজন সারাদেশের জন্য। নির্বাচনে আমরা সবাই যাতে একে অপরের প্রতি সৌহার্দ্য পুর্ণ ও ভ্রাতৃত্ব বজায় রাখতে পারি।

চীবর উৎসর্গ করার মধ্যে দিয়ে শেষ হলো কঠিন চীবর দান উৎসব
১৬ নভেম্বর, ২০১৮ ০৭:৪৮:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  চীবর উৎসর্গ করার মধ্যে দিয়ে রাঙামাটি রাজবন বিহারে শেষ হলো বৌদ্ধ সম্প্রদায়ের সর্বোচ্চ ধর্মীয় উৎসব পয়তাল্লিশ তম কঠিন চীবর দান উৎসব।  বৃহস্পতিবার বিকালে বেইন ঘরে সুতা কাটার মাধ্যমে চীবর বানানোর কাজ শুরু হয়। বিকাল ৩টায় চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায় এবং রাণী ইয়েন ইয়েন বেইন ঘরে সুতা কাটার মাধ্যমে এর উদ্বোধন করেন।

রাঙামাটিতে চার দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন
১৬ নভেম্বর, ২০১৮ ০৭:২৯:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। উদ্ভাবনে বাড়বে কর দেশ হবে স্বনির্ভর এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে শুরু হয়েছে চার দিনব্যাপী আয়কর মেলা ২০১৮। আজ সকালে চট্টগ্রাম কর অঞ্চল-৩ এর আয়োজনে শহরের রাঙামাটি চেম্বার অব কর্মাসের সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সনাতন ধর্মালম্বী ইসকন ভক্তদের শ্রী শ্রী অন্নকূট মহোৎসব পালন
১৬ নভেম্বর, ২০১৮ ০৭:২৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে সনাতন ধর্মালম্বী ইসকন ভক্তদের শ্রী শ্রী অন্নকূট মহোৎসব উদযাপিত হয়েছে ।

লংগদু আওয়ামীলীগ নেতা ইউছুপ আলী খান আর নেই
১৬ নভেম্বর, ২০১৮ ০৭:২৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগের আওয়ামীলীগ নেতা ও জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য ইউসুফ আলী খান আর নেই, আজ দুপুরে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions