শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির ১০ হাজার চারা বিতরণ
২৩ জুলাই, ২০১৮ ০৮:৪৬:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যেগে আয়োজিত বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা উপলক্ষে আজ রাঙামাটির বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে বিনামুল্য ১০ হাজার বিভিন্ন বনজ ও ফলদ গাছের চারা বিতরণ করেছে রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতি।

বন ধ্বংস হওয়ার কারণে ভূমিধ্বস’সহ প্রাকৃতিক দুর্যোগ হচ্ছে : বৃষকেতু চাকমা
২৩ জুলাই, ২০১৮ ০৮:২৮:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সপ্তাহব্যাপী শুরু হলো বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা। রাঙামাটি বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষে সোমবার (২৩জুলাই) সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়ে  আলোচনা সভায় মিলিত হয়।

প্রশাসন মানে কর্তৃত্ব নয়, কর্মকর্তা-কর্মচারীরা জনগণের অবিচ্ছিন্ন অংশ
২৩ জুলাই, ২০১৮ ০৮:২৫:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা বলেছেন, প্রশাসন মানে শুধু কর্তৃত্ব আরোপ বা নিয়ন্ত্রণ নয়, এখন প্রশাসনের কর্মকর্তারা জনগণের অবিচ্ছিন্ন অংশ। তাঁদেরকে এখন জনগণের কাছে যেতে হয়,জনগণের কথা শুনতে হয় এবং জনগণের হৃৎস্পন্দন অনুভব করতে হয়।

পাহাড়ে পুলিশের কাজের গতি বাড়াতে যানবাহন ও লজিস্টিক সার্পোট দেয়া হবে: আইজিপি
২৩ জুলাই, ২০১৮ ০৮:২২:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানাগুলোকে পর্যটনের বৈশিষ্ট্য নিয়ে তৈরি করা হবে , এলাকার কৃষ্টি ও সংস্কৃতির সাথে মিলিয়ে এই থানা ভবনগুলো নির্মাণ কাজ করা হবে, এমনটাই জানালেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো:জাবেদ পাটোয়ারী।

মাহমুদুর রহমানের ওপর হামলার নিন্দা রাঙামাটি স্বেচ্ছাসেবক দলের
২৩ জুলাই, ২০১৮ ০৮:২০:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমাানের উপর হামলার নিন্দা জানিয়েছে রাঙামাটি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। 

বাজেটে নতুন কোন করারোপ করা না হলেও আওতা বাড়ানো হয়েছে
২৩ জুলাই, ২০১৮ ০৮:১৯:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরে ৬৭ কোটি ৩৮ লক্ষ ৭২ হাজার ৩শ ৮০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষনা করেন, পৌরসভার মেয়র মো: রফিকুল আলম।

বান্দরবানে জমে উঠেনি বৃক্ষমেলা,ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা
২৩ জুলাই, ২০১৮ ০৮:১৩:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রতিবছরের ন্যায় এবার বান্দরবানে বৃক্ষমেলা আয়োজন করে জেলা প্রশাসন,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগ বান্দরবান। গত ১৮ জুলাই থেকে সপ্তাহব্যাপী আয়োজনে বান্দরবান জেলা প্রশাসনের প্রাঙ্গনে শুরু হয় এই বৃক্ষমেলা।

খাগড়াছড়িতে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু
২৩ জুলাই, ২০১৮ ০১:২৩:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা এবং ফল প্রদর্শনী শুরু হয়েছে। রোববার সকালে পৌর টাউন হল প্রাঙ্গণে বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক রাশেদুল ইসলাম। পরে টাউন হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহিলাদের ব্যবসা ব্যবস্থাপনা ও কারিগরি দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষনের সনদপত্র বিতরণ
২৩ জুলাই, ২০১৮ ০১:২০:১১

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত “নিবন্ধনকৃত মহিলা সমিতি ভিত্তিক ব্যতিক্রমী ব্যবসায়ী উদ্যোগ(জয়িতা-বান্দরবান)”শীর্ষক কর্মসূচির আওতায় মহিলাদের ব্যবসা ব্যবস্থাপনা ও কারিগরি দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষনের সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে দুর্নীতি রুখতে ছাত্রছাত্রীদের শপথ
২৩ জুলাই, ২০১৮ ০১:১৬:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। এ,পি ব্যাটালিয়ন হাইস্কুলের ছাত্রছাত্রী ও শিক্ষকেরা আজ দুর্নীতির বিরূদ্ধে অবস্থান নেওয়ার শপথ নিয়েছেন।
ছাত্রছাত্রীদের  মাঝে দুর্নীতি বিরোধী মনোভাব গড়ে তোলা এবং সততার চর্চা অব্যাহত রাখার জন্য খাগড়াছড়ি জেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটি  কর্তৃক আয়োজিত”সততা স্টোর” চালু উপলক্ষ্যে আয়োজিত আলোচনাসভা শেষে আজ দুপুরে এই শপথ নেন শতাধিক ছাত্রছাত্রী ও শিক্ষক  ও শিক্ষিকা।

সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জগন্নাথদেবের উল্টো রথযাত্রা অনুষ্ঠিত
২৩ জুলাই, ২০১৮ ০১:১৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী জগন্নাথদেবের উল্টো রথযাত্রা নানা আয়োজনের মাধ্যমে পালন করেছে বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা ।

ভাইবোনছড়া সেনা ক্যাম্পের উদ্যোগে দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান
২৩ জুলাই, ২০১৮ ০১:১৩:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দুর্গম ও সুবিধা  বঞ্চিত হত দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের ব্যবস্থাপনায়  ভাইবোনছড়া আর্মি ক্যাম্প আজ রবিবার  মুনিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions