শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী দুই স্বতন্ত্র প্রার্থী (ভিডিওসহ)
২২ জুলাই, ২০১৮ ০৯:০৩:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়াচর উপজেলা পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান আঞ্চলিক দল সমর্থিত প্রার্থীরা নিজেদের বিজয় লাভের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।

রাঙামাটিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ
২২ জুলাই, ২০১৮ ০৮:৫৯:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটি জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যেগে আজ এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
২২ জুলাই, ২০১৮ ০৮:৫৭:৫৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দন্ডের প্রতিবাদ, মুক্তি ও সুচিকিৎসার দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। এতে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সবার ভালোবাসায় বাঁচতে চায় বনযোগী ইউপি সদস্য কৃষ্ণা চাকমা
২২ জুলাই, ২০১৮ ০৮:৫৫:৫৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলার এরাইছড়ি মৌজার সহজ-সরল কৃষ্ণা চাকমা (৪৫)। এলাকায় দেশ ও দশের সেবা করার স্বপ্ন নিয়ে ইউপি নির্বাচনে বনযোগীছড়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডে সদস্য নির্বাচিত হয়। আরো পুরো উপজেলায় উন্নয়নের ধারা এগিয়ে নিতে ও পিছিয়ে পড়া

নানিয়ারচর উপ নির্বাচনে বড় দু’দলের প্রার্থী নেই
২২ জুলাই, ২০১৮ ০৭:০৪:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়াচর উপজেলা পরিষদের উপ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও বিএনপির কোন প্রার্থী নেই। গত  ৩ মে প্রতিপক্ষের গুলিতে উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা নিহত হওয়ার পর নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করে।

ঘিলাছড়িতে গ্রেফতারকৃত দুইজনের মুক্তির দাবিতে মানববন্ধন
২২ জুলাই, ২০১৮ ০৭:০২:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে দুইজনকে গ্রেফতারের প্রতিবাদে  ও গ্রেফতারকৃতদের মুক্তির দাবীতে রোববার সকালে ঘিলাছড়ি বাজারে ব্যবসায়ীদের নিয়ে মানববন্ধন করেছে  স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা। এসময় তারা অভিযোগ করেন অস্ত্র গুজে দিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

পার্বত্য অঞ্চলের কৃষ্টি ও সংস্কৃতির রয়েছে নিজস্ব স্বকীয়তা : ফিরোজা বেগম চিনু এমপি
২২ জুলাই, ২০১৮ ০১:০৯:৪০

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এমপি বলেছেন, সংস্কৃতির মাধ্যমে একটি দেশকে বিশ্বের কাছে পরিচয় করিয়ে দেওয়া যায়। 

রাইখালীর ডংনালা উচ্চ বিদ্যালয়ে বেঞ্চ বিতরণ
২২ জুলাই, ২০১৮ ০১:০৮:২০

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন পরিষদের আওতাধীন ডংনালা উচ্চ বিদ্যালয়ে ছাত্র/ছাত্রীদের বসার জন্য বেঞ্চ বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions