সোমবার | ২৩ জুলাই, ২০১৮

খাগড়াছড়িতে দুর্নীতি রুখতে ছাত্রছাত্রীদের শপথ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। এ,পি ব্যাটালিয়ন হাইস্কুলের ছাত্রছাত্রী ও শিক্ষকেরা আজ দুর্নীতির বিরূদ্ধে অবস্থান নেওয়ার শপথ নিয়েছেন।
ছাত্রছাত্রীদের  মাঝে দুর্নীতি বিরোধী মনোভাব গড়ে তোলা এবং সততার চর্চা অব্যাহত রাখার জন্য খাগড়াছড়ি জেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটি  কর্তৃক আয়োজিত”সততা স্টোর” চালু উপলক্ষ্যে আয়োজিত আলোচনাসভা শেষে আজ দুপুরে এই শপথ নেন শতাধিক ছাত্রছাত্রী ও শিক্ষক  ও শিক্ষিকা।

৩০ লক্ষ শহীদের স্মরণে খাগড়াছড়িতে বৃক্ষরোপন কর্মসূচি শুরু

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদদের স্মরণে সারাদেশের মত খাগড়াছড়িতে বৃক্ষরোপন কর্মসূচি শুরু হয়েছে। বুধবার সকালে ঢাকা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনার পরপরি খাগড়াছড়ি সরকারি কলেজের আঙ্গিনায় এই বৃক্ষরোপন করা হয়।

স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ি জেলা সদর উপজেলা ১নং খাগড়াছড়ি সদর ইউনয়নের এক ত্রিপুরা স্কুল ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষক মো: এরশাদকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়ি শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা।

মাটিরাঙায় দূর্বৃত্তের গুলিতে জেএসএস (এমএন লারমা) কর্মী নিহত

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার তাইন্দংয়ের সর্বেশ^র পাড়ায় শান্তি জীবন চাকমা (৪০) নামে জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার ভোরে শান্তি জীবন চাকমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্রাশফায়ার করে দূর্বৃত্তরা। নিহত শান্তি জীবন চাকমা জনসংহতি সমিতি এমএন লারমা সমর্থিত যুব সমিতির তাইন্দং ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক।

উপজেলা চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় মামলা হয়নি, আটক চার জনের জামিন নামঞ্জুর

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর হামলায় ঘটনার একদিন অতিবাহিত হলেও এখনও মামলা হয়নি। শনিবার বিকেলে হামলার সাথে জড়িত সন্দেহে আটক ৪ যুবককে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো: নোমানের আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।   

খাগড়াছড়িতে জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  প্রতিবছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে ধর্মীয় আনুষ্ঠানিকতা এবং উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব রথযাত্রা । খাগড়াছড়ি জেলার আটটি উপজেলায় শ্রী শ্রী জগন্নাথ, বলদেব ও সুভদ্রা দেবীর রথযাত্রা মহোৎসব পালন করেছে।

খাগড়াছড়িতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উৎসব মূখর পরিবেশে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের শুভ উদ্বোধন ঘোষনা করেন জেলার সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার উপর হামলা ও জ্ঞানেন্দু চাকমাকে হত্যার প্রতিবাদে তিন সংগঠনের বিক্ষোভ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর হামলা, আলুটিলায় ইউপিডিএফ সদস্য জ্ঞানেন্দু চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গনতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখা।

খাগড়াছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যানের ওপর দূর্বৃত্তের হামলা, আটক ৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা দূূর্বৃত্তের হামলায় গুরুত্বর আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনের সড়কে তার ওপর হামলা করে দূর্বৃত্তরা।

খাগড়াছড়ির আলুুটিলায় ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার নিন্দা

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেডপিপলস ডেমোক্রেটিকফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ির জেলা ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা আজ ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আলুটিলায় সংস্কারবাদী জেএসএস-এরসশস্ত্র দুুর্বৃত্ত কর্তৃক ইউপিডিএফ’র এক সদস্যকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে দুবৃর্ত্তদের গুলিতে জ্ঞানেন্দু চাকমা নামে এক ইউপিডিএফ সদস্য নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মাটিরাঙা উপজেলার আলুটিলা পর্যটন এলাকায় দুর্বৃত্তরা গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions